আগামী নির্বাচনে বাংলার মানুষ জবাব দেবে অমিত মালভিয়া

অমিত মালভিয়া (Photo: Twitter | @KrishnasishG)

বাংলায় অরাজতার যে পরিবেশ সৃষ্টি হয়েছে, তা কাটিয়ে নতুন বাংলা গড়ে তােলার সময় চলে এসেছে। যে তৃণমূল সরকার বাংলাকে তিলে তিলে শেষ করে দিয়েছে, সেই তৃণমূল সরকারকে বাংলা থেকে উৎখাতের সময় চলে এসেছে। বাংলার জনগণকে বিভিন্ন ভাবে বিভিন্ন বিষয় থেকে বঞ্চিত করে বন্দ্যোপাধ্যায় যে অন্যায় করেছেন, এবার তার বিরুদ্ধে রুখে দাঁড়াবেন সাধারণ মানুষেরা। কাটমানি থেকে শুরু করে প্রত্যেকটি বিষয়ে বাংলার মানুষেরা যে ভ্রষ্টাচারের শিকার হয়েছেন, আগামী নির্বাচনে তৃণমুলের সেই ভ্রষ্টাচারের বিরুদ্ধে জবাব দেনে বাংলার মানুষেরা। 

সােমবার সন্ধ্যায় বিমানবন্দরে নেমে পশ্চিমবঙ্গের আগামী বিধানসভা নির্বাচন প্রসঙ্গে রাজ্য সরকারকে কটাক্ষ করে একথা বলেন বিজেপি’র রাজ্যের কো অবজারভার ও বিজেপির আইটি সেলের সর্বময় কর্তা অমিত মালভিয়া । 

এদিন বিমানবন্দরে তাঁকে স্বাগত জানানাের জন্য উপস্থিত হয়েছিলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার-সহ বিজেপির মহিলা সেলের অন্যান্য আধিকারিকরাও। জয় শ্রীরাম শ্লোগানের মাধ্যমে তাঁকে স্বাগত জানানাে হয়।


বিমানবন্দরের বাইরে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অমিত মালভিয়া পশ্চিমবঙ্গের সর্বত্র অরাজকতায় পূর্ণ হয়ে গেছে, এরূপ চলতে থাকলে রাজ্যের উন্নতি সম্ভব নয়। তাই বাংলার জনগন ঠিক করে নিয়েছে এই অত্যাচারী তৃণমূল দলকে রাজোর বাইরে ছুঁড়ে ফেলে দেওয়ার।

নতুন বাংলা গড়ার জন্য সাধারণ মানুষরা এখন একমাত্র আশা প্রকাশ করছেন ভারতীয় জনতা পার্টির উপর। আগামী নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বাংলার মানুষ এমন জোরালাে প্রতিরােধ গড়ে তুলবেন, যার ফলে ২০০এরও বেশি আসনে জয় লাভ করে বাংলায় বিজেপি নতুন সরকার গঠন করবে।