ইছাপুরে গুলিবিদ্ধ কাউন্সিলরের দেওর সহ গাড়ির চালক

গুলিবিদ্ধ যুবকের নাম নেপাল দাস। সে ওই ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর চম্পা দাস রাজবংশীর দেওর। এলাকায় কুখ্যাত অপরাধী হিসেবে পরিচিত নেপাল।

Written by SNS Barrackpore | December 3, 2020 3:35 pm

প্রতিকি ছবি (Photo: IANS)

বুধবার প্রকাশ্যে গুলিবিদ্ধ হলেন উত্তর বারাকপুর পুরসভার কাউন্সিলরের দেওর। তার সাথেই গুলিবিদ্ধ হন এক গাড়ি চালক। ঘটনাটি ঘটেছে, নােয়াপাড়া থানার উত্তর বারাকপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের ইছাপুর মায়াপল্লীতে।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ যুবকের নাম নেপাল দাস। সে ওই ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর চম্পা দাস রাজবংশীর দেওর। এলাকায় কুখ্যাত অপরাধী হিসেবে পরিচিত নেপাল। তৃণমূল নেতা বিকাশ খুনেও নেপালের নাম উঠে আসে। এক বছর আগে নেপাল জেল থেকে ছাড়া পেয়েছে। এ দিন বিকেল নেপাল গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

স্থানীয়রা জানান, বাড়ির গলির মুখে দুটি বাইকে চেপে চারজন দুষ্কৃতী এসে পরপর দুটো গুলি চালিয়ে পালিয়ে যায়। একটি গুলি নেপালের মাথার পিছনে ডানদিকে লাগে। তাকে বারাকপুর বি এন বােস থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এ দিকে তার সাথেই গুলিবিদ্ধ হন গাড়ি চালক বেহালার বাসিন্দা সন্দীপ দাসও। তিনি বারাকপুর বি এন বােস হাসপাতালে ভর্তি।

আক্রান্ত সন্দীপ দাস জানায়, নিমন্ত্রণ বাড়িতে মালিকদের নামিয়ে ২২ নম্বর রেলগেট পেরিয়ে মায়াপল্লীর দিকে যাচ্ছিলাম। গেট পার করে একটু যেতেই তিন-চারজন গাড়ি থামাতে বলে। নামতে রাজি না হওয়ায় গাড়ি লক্ষ্য করে ওরা একটা গুলি চালায়। গুলি কাঁচ ভেদ করে তার পায়ে লাগে।

বিদায়ী কাউন্সিলর চম্পা দেবী বলেন, তিনি কিছুই জানে না। ঘটনার সময় তিনি স্বাস্থ্য সাথী কার্ড তৈরির ওখানে ব্যস্ত ছিলেন। ঘটনার পর তদন্তে আসেন যুগ্ম পুলিশ কমিশনার অজয় ঠাকুর, এসিপি জগদ্দল অরিন্দম পাল চৌধুরী।

এসিপি জগদ্দল অরিন্দম পাল চৌধুরী বলেন, একজনের গুলি লেগেছে। তাকে বি এন বােস থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। দুষ্কৃতীরা সম্ভবত বাইকে চেপে এসে গুলি চালিয়েছে। অপরাধীদের খোঁজ তল্লাশি শুরু হয়েছে।

সূত্রের খবর, নেপালের সঙ্গে তার গােষ্ঠীর তােলবাজিকে কেন্দ্র করে বিবাদ দীর্ঘদিনের। সেই কাজিয়াকে কেন্দ্র করে এই গুলি।