বীরভূমে তৃণমূলের পার্টি অফিসে হানা দিল সিবিআই

সিবিআই (Photo: IANS)

ভােটপরবর্তী হিংসার ঘটনায় শাসক দলের পার্টি অফিসে হানা দিল সিবিআই। ঘটনাটি ঘটেছে বীরভূমে। এই জেলায় তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতার নাম অনুব্রত মণ্ডল। তার জেলায় তৃণমূলের পার্টি অফিসে সিবিআইয়ের হানা দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ভােটপরবর্তী হিংসা তদন্তে, তথ্যপ্রমাণ সংগ্রহের কাজ করছে সিবিআই।

সে কারণেই এদিন তৃণমূলের কার্যালয়ে হানা দিল সিবিআই। নির্বাচনের ফল প্রকাশের দিন ইলামবাজারের গােপাল নগর গ্রামে গৌরব সরকার এক বিজেপি কর্মীকে পিটিয়ে মারার অভিযােগ ওঠে বিজেপির জেলা নেতৃত্বের অভিযােগ, নির্বাচনী ফল ঘােষণার পর বিজয় থেকে তৃণমূল কংগ্রেসের কর্মীরা গৌরব সরকারের উপর চড়াও হয়।

এই ঘটনা অনেকটা কাকুরগাছির অভিজিৎ সরকারের মতাে বলে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়। বিজেপির কর্মী গৌরব সরকার বেধড়ক মার খেয়ে ঘটনাস্থলেই মারা যান। সােমবার দিলীপ মৃধা নামে এক ব্যক্তিকে এই ঘটনায় গ্রেফতার করেছে সিবিআই।


মঙ্গলবার তৃণমূলের কার্যালয়ে গিয়ে একটি নােটিশ দেন সিবিআই কর্তারা। এদিন সিবিআই কর্তারা তৃণমূলের দফতরে প্রায় আধঘণ্টা ছিলেন। অন্যদিকে সােমবার গ্রেফতার হওয়া দিলীপ মৃধাকে চারদিনের সিবিআই হেফাজতে পাঠিয়েছে বােলপুর আদালত। ভােট পরবর্তী হিংসার মামলায় এখনও পর্যন্ত সিবিআই ৩৪ টি রুজু করেছে।