শুভেন্দুকে কটূক্তি করায় উত্তেজনা আসানসোলে

রাজ্যের বিরোধী দলনেতা ও বিধায়ক শুভেন্দু অধিকারী এবং বিজেপি নেতা জিতেন্দ্ৰ তেওয়ারীকে পুলিশ করিডর করে বাইরে বের করে নিয়ে যায়।

Written by SNS Kolkata | March 31, 2022 7:26 pm

আসানসোল বুধবার বিকেলে লাউদোহাতে একটি কর্মীসভা ছিল বিজেপির। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই কর্মিসভায় দলীয় কর্মীদের উদ্দ্যেশে বক্তব্য রাখার বাইরে বেরিয়ে সাংবাদিকদের সাথে কথা বলছেন, ঠিক তখন পরবর্তী কর্মসূচিতে যোগ দিতে গাড়িতে ওঠার মুহূর্তে রাজ্যের বিরোধী দলনেতাকে দেখে স্লোগান শুরু করে দেয় তৃণমূল কর্মীরা।

শুভেন্দু অধিকারীকে লক্ষ্য করে কটূক্তির স্লোগান শুরু হয়, তৃণমূল কর্মীদের দিকে তেড়ে যান প্রাক্তন পান্ডবেশ্বরের বিধায়ক বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারী, পরিস্থিতি নিমেষে উত্তপ্ত হয়ে ওঠে, ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী।

কিন্তু এতেও শান্ত হয়নি পরিস্থিতি, বিজেপি আর তৃণমূল কর্মীদের মধ্যে কার্যত হাতাহাতি শুরুর উপক্রম হয়, কোনোক্রমে উত্তপ্ত পরিস্তিতির সামাল দেয় পরিস্থিতি।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপি নেতা জিতেন্দ্ৰ তেওয়ারীকে পুলিশ করিডর করে বাইরে বের করে নিয়ে যায়। গোটা ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

এরা কয়লা চোর কটাক্ষ বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারির, আর তৃণমূল নেতৃত্বের পাল্টা মন্তব্য, এরা ভোটের সময় আসে পড়ে সুযোগ বুঝে পালিয়ে যায়, এখন আবার এসেছে নাটক করতে।

প্রায় কুড়ি মিনিট ধরে এই বিক্ষোভ পাল্টা বিক্ষোভ চলার পর কোনোক্রমে সামাল দেয় পুলিশ পরিক্তিতির।