সারা দিনে ৯ কর্মসূচি শুভেন্দুর

এলাকায় প্রার্থীদের পড়ে থাকতে হবে।শীর্ষ নেতৃত্বের নির্দেশ।মােদী বা শাহের সভায় ভিড় নয়,নিজের কেন্দ্রে প্রচারে জোর দিতে হবে, এমনই বার্তা দেওয়া হয়েছে।

Written by SNS Kolkata | March 23, 2021 9:00 pm

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

নিজের এলাকায় প্রার্থীদের পড়ে থাকতে হবে। শীর্ষ নেতৃত্বের নির্দেশ তেমনই। মােদী বা শাহের সভায় ভিড় নয়, নিজের কেন্দ্রে প্রচারে জোর দিতে হবে, এমনই বার্তা দেওয়া হয়েছে। শুভেন্দুও সেই পথেরই পথিক। সােমবার নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর ঠাসা কর্মসূচি ছিল। একদিনে নয় কর্মসূচি করল।

এদিন সকাল সাড়ে দশটায় ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় সভা দিয়ে কর্মসূচি শুরু করেছেন শুভেন্দু। একই এলাকায় তিনটি পথসভা রয়েছে তাঁর। দুপুর ১.৩০ পর্যন্ত পরপর পথসভা ভেকুটিয়ায়। ১.৩০ থেকে ৩.৩০ পর্যন্ত দলের স্থানীয় ১ হাজার নেতা-কর্মীর সঙ্গে মধ্যাহ্নভােজ সারেন। তারপর ফের শুরু সভা।

৩.৩০ থেকে হরিপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় দু’টি সভা করেন। সেখানকার পথসভা সেরে নন্দীগ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকায় ও বিকেল থেকে নন্দীগ্রামে সভা এখানেও তিনটি সভা করবেন রাত পর্যন্ত। স্থানীয় স্তরে ঠাসা কর্মসূচি রয়েছে অন্য বিজেপি নেতৃত্বেরও।

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘােষ পশ্চিম মেদিনীপুরের দাঁতনে। সকাল ১০ টা থেকে রােড শাে শুরু করেন। সােমবার মােট তিনটি দাঁতন, নারায়ণগড় ও কেশিয়াড়িতে রােড শাে করেন।