চিকিৎসায় সাড়া দিলেও উদ্বেগ কাটেনি সৌমিত্রর

ব্লাড প্রেসার স্বাভাবিক রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তবে খিদে একদমই নেই। শনিবার তার চেস্ট এক্স রে এবং অন্যান্য অনেক শারীরিক পরীক্ষা করা হয়েছে।

Written by SNS Kolkata | October 11, 2020 12:55 am

সৌমিত্র চ্যাটার্জি (Photo: IANS)

চিকিৎসায় খানিকটা সাড়া দিলেও উদ্বেগ কাটেনি বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তবে শনিবার সকাল থেকে চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। তার সুস্থতার পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছে তার বয়স এবং কো-মরবিড়িটি।

ক্যানসারজয়ী ৮৬ বছর বয়সী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের একাধিক শারীরিক জটিলতা রয়েছ । শুক্রবারই অক্সিজেনের মাত্রা নেমে যাওয়ায় তাকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে স্থানান্তরিত করতে হয়। শনিবারও তার শরীরে অক্সিজেনের মাত্রা কম হওয়ায় প্রয়ােজন মতাে অক্সিজেন দেওয়া হয়েছে তাকে। বর্ষীয়ান অভিনেতার শারীরিক প্যারামিটার ওঠানামা করছে।

তবে হাসপাতাল সূত্রে খবর, আপাতত তার অবস্থা স্থিতিশীল। ব্লাড প্রেসার স্বাভাবিক রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তবে খিদে একদমই নেই। শনিবার তার চেস্ট এক্স রে এবং অন্যান্য অনেক শারীরিক পরীক্ষা করা হয়েছে। সেইসব রিপোর্ট পাওয়ার পর মেডিকেল বাের্ড আলোচনা করে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসা সংক্রান্ত পরবর্তী সিদ্ধান্ত নেবে। তবে চিকিৎসকদের বক্তব্য পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে এই কিংবদন্তি অভিনেতার।