শারীরিক উন্নতি হলেও সঙ্কট সম্পূর্ণ কাটেনি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

করােনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে স্থানান্তরিত করা হল। তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে

Written by SNS Kolkata | October 14, 2020 1:56 am

সৌমিত্র চট্টোপাধ্যায় (File Photo: IANS)

করােনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে স্থানান্তরিত করা হল। তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে বলে ফেসবুকে পোস্ট করেছেন সৌমিত্র কন্যা পৌলমী বসু। বর্ষীয়ান এই অভিনেতার শারীরিক সুস্থতার জন্য যারা কুশল কামনা করেছেন, তাদের সকলকে ধন্যবাদ। জানিয়েছেন পৌলমী।

তবে হাসপাতাল সূত্রে খবর, সামান্য উন্নতি হলেও সংকট কাটেনি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তার হৃদস্পন্দন, আগে অনিয়মিত থাকলেও বর্তমানে স্থিতিশীল। তাই তাকে ইন্টেন্সিভ ভেন্টিলেশনে আপাতত না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে তার শরীরে সােডিয়াম, পটাসিয়াম, ক্যালসিয়াম ইত্যাদির মাত্রা ওঠানামা করছে। অ্যামােনিয়া লেভেল নেমেছে। ইলেকট্রোলাইটিক ইমব্যালান্স এর জন্য শারীরিক সমস্যা হচ্ছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের।

তার শারীরিক ও মানসিক অস্থিরতা দেখা দিয়েছে। এদিকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের কো-মরবিডিটি থাকায় তার শারীরিক অবস্থা উদ্বেগশূন্য নয়। বিশেষ করে করোনার পরে তার ক্যানসারের সমস্যা প্রকট হচ্ছে। এখনও পর্যন্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের সুস্থতা নিয়ে জোর দিয়ে কিছু বলতে পরছে না হাসপাতাল কর্তৃপক্ষ।