পুরুলিয়ায় প্রচারে হিন্দুত্বকেই তুলে ধরলেন স্মৃতি ইরানি 

রবিবার পুরুলিয়ায় দলীয় জনসভায় এসে আবার হিন্দুত্ব নিয়ে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খোঁচা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। 

Written by SNS Purulia | March 16, 2021 4:25 pm

স্মৃতি ইরানি (File Photo: IANS)

যে তৃণমূলের দিদি দূর্গা পূজার বিসর্জন করতে দিচ্ছিল না। এখন উনি ভােটের জন্য চণ্ডীপাঠ করছেন। রবিবার পুরুলিয়ায় দলীয় জনসভায় এসে আবার হিন্দুত্ব নিয়ে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খোঁচা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। 

আজ পুরুলিয়ার মানবাজার বিধানসভার অন্তর্গত ফকিরডাঙ্গা মাঠে স্থানীয় বিজেপি প্রার্থী গৌরী সিং সর্দারের সমর্থনে জনসভা করেন স্মৃতি ইরানি। পুঞ্চার শিলাই ময়দানে কপ্টার থেকে নেমে সােজা সভাস্থলে পৌঁছে যান কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী। প্রায়একঘন্টা থাকার পর আবার উড়ে যান পরবর্তী কার্যক্রমের জন্য। 

পানীয় জল সহ বিভিন্ন ইস্যুত তিনি তীব্র ভাষায় আক্রমণ করেন ঘাসফুলকে। একের বারে শেষের দিকে তুলে ধরেন হিন্দুত্বের তাস। দলীয় প্রার্থী গৌরী সিং সর্দারকে বিপুল ভােটে জয়ী করার আহ্বান জানিয়ে পুরুলিয়ায় জেলায় ইতিহাস রচনার কথা বলেন তিনি। দলীয় প্রার্থীদের পক্ষে বলার সঙ্গে সঙ্গে বারে বারে তীব্র ভাষায় আক্রমণ করেন তৃণমূল সরকার এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে। 

পুরুলিয়ায় দলের কর্মীদের অস্বাভাবিক মৃত্যুর প্রসঙ্গ তুলে বলেন, বিজেপি করার জন্য এদের হত্যা করা হয়। পুরুলিয়া জেলার পিছিয়ে পড়ার প্রসঙ্গ তুলে তিনি বিরােধীদের আক্রমণ করে বলেন, কংগ্রেস সরকারের সময় পাঁচ বছরে মাত্র ১ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। অথচ ১৫ তম ফাইনান্স কমিশনে এই রাজ্যের জন্য চার লক্ষ টাকা দিয়েছে। বিজেপি এলে এই টাকা প্রতি গরীব পরিবারের যাবে বলে দাবী করেন তিনি। 

পুরুলিয়া জেলায় পানীয় জলের সঙ্কটের উল্লেখ করে তিনি বলেন, কেন্দ্রীয় সরকার জল জীবন মিশন তৈরি করেছে। নলের মাধ্যমে জল সরবরাহ করা হচ্ছে। কিন্তু এই রাজ্যের সরকার কেন্দ্রীয় সরকারের এই প্রকল্প গ্রহণ না করে জেলার মানুষকে বঞ্চিত করেছে। এই কথা বলে তিনি বলেন যারা জল দিতে পারেনা তাদের ক্ষমতায় আসার অধিকার নেই।