বালুরঘাটে বিজেপি প্রার্থীর বৈঠক

দলের নির্বাচনী কার্যকর্তা ও কর্মীদের সাথে মিলিত হয়ে ভােটের লড়াইয়ের ময়দানে নামার জন্য অনুপ্রাণিত করলেন এবারের বালুরঘাট আসনের বিজেপি দলের অশােক লাহিড়ী।

Written by SNS Balurghat | March 30, 2021 5:38 pm

বিজেপি (File Photo: IANS)

দলের নির্বাচনী কার্যকর্তা ও কর্মীদের সাথে মিলিত হয়ে ভােটের লড়াইয়ের ময়দানে নামার জন্য অনুপ্রাণিত করলেন এবারের বালুরঘাট আসনের বিজেপি দলের বিশিষ্ট অর্থনীতিবিদ অশােক লাহিড়ী। বালুরঘাট বিধানসভার নম্বর গ্রাম পঞ্চায়েতের ত্রিমােহনী এলাকায় বিজেপি দলের মন্ডলের সদস্যদের নিয়ে এক নির্বাচনী কর্মী বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত বৈঠকে বালুরঘাট বিধানসভার বিজেপি প্রার্থী। বিশিষ্ট অর্থনীতিবিদ ড.অশােক লাহিড়ী উপস্থিত থেকে দলের এবার নির্বাচনী স্ট্রাটেজি নিয়ে আলােচনা করেন। পাশাপাশি এলাকার মানুষের কাছে জনসংযােগ বাড়ানাের জন্য তার ও দলের কর্মীদের এবারের ভােটে কি ভূমিকা হবে তারও সবিস্তারে ব্যাখ্যা করে তাদের ভােট যুদ্ধে ঝাপানাের ব্যাপারে উদ্বুদ্ধ করেন বলে দলিয় সুত্রে জানা গেছে।

আজকের এই বৈঠকে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকার, দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির প্রাক্তন সভাপতি মহাবীর শারােগী, জেলা সম্পাদিকা পূর্ণিমা মহন্ত, বালুরঘাট বিধানসভার কো-কনভেনর সৃজিত সাহা, এলাকার মন্ডলের সভাপতি মিলন সরকার সহ অন্যান্য নেতৃত্বগন উপস্থিত ছিলেন।