‘আমাকে বন্দুক দেখালে, আমি বন্দুকের সিন্দুক দেখাব’

বিজেপিকে হুমকি দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, আমাকে বন্দুক দেখালে, আমি বন্দুকের সিন্দুক দেখাবাে। অর্থাৎ তিনি বােঝাতে চাইলেন ভয়।

Written by SNS West Bengal | January 26, 2021 2:53 pm

মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি: SNS)

বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘােষণা হতে আর বেশি দেরি নেই। তার মধ্যে আক্রমণ এবং পাল্টা আক্রমণে তেতে উঠেছে রাজনীতি। সপ্তাহের প্রথম দিন হুগলির পুরশুড়ার সভামঞ্চে দাঁড়িয়ে বিজেপিকে হুমকি দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, আমাকে বন্দুক দেখালে, আমি বন্দুকের সিন্দুক দেখাবাে। অর্থাৎ তিনি বােঝাতে চাইলেন ভয়। দেখিয়ে তাকে বা তার দলকে দমিয়ে রাখা যাবে না।

এদিন বিজেপিকে ফের বহিরাগত তকমা দিয়ে আক্রমণ করলেন মমতা। অভিযােগ করলেন বিজেপি বাংলার সংস্কৃতিকে অপমান করছে।

নেতাজির জন্মদিনে তাকে অপমান করেছে। বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে। রবীন্দ্রনাথ ঠাকুরের অসম্মান করেছে। যখন অনেকের কোভিড়ে নাজেহাল অবস্থা, তখন বিজেপি দিল্লিতে দাঙ্গা ঘটাচ্ছে।

এদিন বিজেপির সঙ্গে সঙ্গে বাম কংগ্রেসকেও আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কংগ্রেস এবং বামফ্রন্টের দুর্বলতার জন্যই বিপেজি রাজ্যে প্রভাব বিস্তার করেছে। কংগ্রেস, বিজেপি এবং বামফ্রন্টকে উদ্দেশ করে বলেন, তিনটি দল জগাই, মাধাই আর গদাই। একই সঙ্গে তিনি এদিন জানিয়ে দেন, ২৯৪ টা আসনে আমিই প্রার্থী। হুগলির সবক’টা আসনে আমাকে জয় এনে দিন।