সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বুদ্ধ-জায়া

বাড়ি ফিরলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্য।হাসপাতাল থেকে ছাড়া পান মীরাদেবী।আগামী ৭ দিন তাকে হােম আইসােলেশনে থাকতে হবে।

Written by SNS Kolkata | May 25, 2021 7:17 pm

বুদ্ধদেব ভট্টাচার্য (File Photo: Kuntal Chakrabarty/IANS)

করােনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্য। সােমবার বেলা ১১ টা নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পান মীরাদেবী। আগামী ৭ দিন তাকে হােম আইসােলেশনে থাকতে হবে। করােনা সংক্রান্ত একাধিক বিধিনিষেধ মানতে হবে।

দীর্ঘদিন অসুস্থতার কারণে এক প্রকার ঘরবন্দি আছেন বুদ্ধদেব ভট্টাচার্য। কয়েকদিন আগে বুদ্ধদেব ভট্টাচার্য এবং তাঁর স্ত্রী মীরাদেবীর করােনার উপসর্গ দেখা দেয়। পরীক্ষা করলে কোভিড রিপাের্ট পজিটিভ আসে।

যেহেতু বুদ্ধবাবু আগে থেকেই সিওপিডি’তে আক্রান্ত, তাই সেদিন রাতেই চিকিৎসা বুদ্ধবাবুকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তাতে রাজি হননি বুদ্ধবাবু। উল্টে তিনি মীরাদেবীকেই হাসপাতালে ভর্তি হতে বলেন। সেই মতাে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে মীরাদেবীকে ভর্তি করা হয়।

প্রথম দিন থেকেই মীরাদেবীর শারীরিক কোনও সমস্যা ছিল না। অক্সিজেন লেভেলও স্বাভাবিক ছিল। তাই বাইরে থেকে অক্সিজেন দেওয়ার প্রয়ােজন হয়নি। এরপর মীরাদেবীর বেশ কয়েকটি টেস্ট করা হয়। প্রথমে হাসপাতলের তরফ থেকে জানানাে হয়েছিল রবিবারই মীরাদেবীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

কিন্তু শেষমেশ সােমবার হাসপাতাল থেকে বাড়ি ফেরেন মীরা ভট্টাচার্য। হাসপাতালের তরফ থেকে জানানাে হয়েছে মীরাদেবী বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তবে তাকে এক সপ্তাহ আইসােলেশনে থাকতে হবে।