মিমি এবং নুসরতদের নিয়ে টিপ্পনি রামগােপাল ভার্মার

সংসদের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে ছবি শেয়ার করেছেন দুজনে সােশ্যাল মিডিয়াতে, তারপর থেকেই বিভিন্ন ধরণের তির্যক মন্তব্যের শিকার হচ্ছেন।

Written by SNS New Delhi | May 29, 2019 10:12 pm

অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী(ছবি-ফেসবুক)

বসিরহাট থেকে টলিউডের অভিনেত্রী নুসরত জাহান এবং যাদবপুর থেকে মিমি চক্রবর্তী দুজনেই বিপুল ভােটে তৃণমূলের টিকিটে জিতে সংসদে পা রেখেছেন।সােমবার ছিল সংসদে প্রথম দিন।স্বভাবতই উৎসাহিত দুই নবনির্বাচিত সাংসদ।দিনটিকে ফ্রেমবন্দি করতে সংসদের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে ছবি শেয়ার করেছেন সােশ্যাল মিডিয়াতেও তারপর থেকেই বিভিন্ন ধরণের তির্যক মন্তব্যের শিকার হচ্ছেন।

মিমি ও নুসরতের সাংসদ নির্বাচিত হওয়া নিয়ে মুখ খুললেন বলিউডের পরিচালক রামগােপাল ভার্মা।মিমি ও নুসরতের একটি টিকটক ভিডিও পােস্ট করে পরিচালক লিখেছেন,’ওয়াও , বাংলার নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান।দেশ সত্যিই এগােচ্ছে।নতুন এই সাংসদদের চোখে দেখেও শান্তি পাচ্ছি।’

সংসদে গিয়ে মিমি ও নুসরতের ছবি পােস্ট করা নিয়েও কম সমালােচনা হয়নি।কেউ লিখেছেন,’ওখানে স্টাইল করতে গিয়েছেন,ফটো তুলতে।’কেউ আবার লিখেছেন,’পার্লামেন্টে টিকটক’, কেউ লিখেছেন দয়া করে নাটক কর বাংলা ও সংসদকে হাসির খােরাক বানাবেন না।

সােমবার জয়ী সাংসদদের অ্যাকসেস কার্ড নিতে পার্লামেন্টে হাজির হয়েছিলেন মিমি ও নুসরত।প্রথমবার সংসদে গিয়ে উচ্ছ্বসিত হয়ে সেলফি তুলে এক সােশ্যাল মিডিয়ায় পােস্ট করেন দুই তৃণমূল সাংসদ।