দিলীপকে রেল আধিকারিকের সাষ্টাঙ্গ প্রণাম নিয়ে বিতর্ক

দিলীপ ঘােষ বাংলাে থেকে বেরিয়ে আসতেই হনুমানের মতাে লাফিয়ে তার পায়ের সামনে শুয়ে পড়ে সাষ্টাঙ্গে প্রণাম করলেন রেলের এক উচ্চপদস্থ আধিকারিক।

Written by SNS New Delhi | July 8, 2019 1:49 pm

দিলীপ ঘোষ(Photo: IANS)

দিলীপ ঘােষ বাংলাে থেকে বেরিয়ে আসতেই হনুমানের মতাে লাফিয়ে তার পায়ের সামনে শুয়ে পড়ে সাষ্টাঙ্গে প্রণাম করলেন রেলের এক উচ্চপদস্থ আধিকারিক।প্রবীর গাঙ্গুলি নামে ওই আধিকারিক অবশ্য এটিকে প্রণাম বলতে নারাজ।তাঁর দাবি,তিনি যােগ দেখাচ্ছিলেন।

রবিবারের সকালে খড়গপুর শহরের এই ঘটনায় তৈরি হয়েছে বিতর্কের ঝড়।দিলীপ ঘােষ রবিবার সকালে তাঁর খড়গপুরের বাংলাে থেকে বাইরের লনে বেরােতেই তাকে ছেঁকে ধরেন বিজেপির কর্মী সমর্থক ও সাধারণ মানুষ।হঠাত নেভি ব্লু ট্রাকস্যুট ও সাদা গেঞ্জি পরিহিত এক ব্যক্তিকে খানিকটা দূর থেকে মাটিতে শুয়ে হাতে ভর করে লাফিয়ে আসতে দেখা যায়।কয়েকটা লাফ দিয়ে দিলীপ ঘােষের সামনে এসে একেবারে সটান শুয়ে পড়ে দিলীপ বাবুর পায়ে প্রণাম করেন ওই ব্যক্তি।

জানা যায়,প্রবীর গাঙ্গুলি নামে ওই ব্যক্তি দক্ষিণ পূর্ব রেলের উচ্চপদস্থ আধিকারিক।সরকারি একজন আধিকারিক কিভাবে একজন সাংসদের পায়ে সাষ্টাঙ্গে প্রণাম করলেন।

প্রবীরবাবুর জবাব,সম্পূর্ণ মিথ্যা প্রচার চলছে।আমি কোনও প্রণাম করিনি।আমি রেল অফিসার্স অ্যাসােসিয়েশনের সর্বভারতীয় সাংগঠনিক সম্পাদক।সাংগঠনিক বিষয়ে স্থানীয় সাংসদ হিসেবে দিলীপবাবুর সঙ্গে কথা বলতে গিয়েছিলাম।ওখানকার ছেলেরা আমাকে ভালাে করেই চেনে।ওরা আমাকে যােগা দেখাতে বলল।আমি যােগা দেখিয়েছি।কোনও প্রণাম করিনি।

প্রণামপর্ব মেটার পর দিলীপবাবুর সঙ্গেই বাংলোর বাগানে চারা লাগাতে দেখা যায় প্রবীরবাবুকে।