প্রচারে বাধা, আমডাঙ্গায় বিক্ষোভ বিজেপির

আমডাঙ্গার বিজেপি প্রার্থী জয়দেব মান্না ও বারাকপুরের বিজেপি। সাংসদ অর্জুন সিংয়ের রােড’শাের অনুমােদন বাতিল করায় বিক্ষোভে উত্তাল দত্তপকুর থানা।

Written by SNS Amdanga | April 6, 2021 4:37 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

আমডাঙ্গার বিজেপি প্রার্থী জয়দেব মান্না ও বারাকপুরের বিজেপি। সাংসদ অর্জুন সিংয়ের রােড’শাের অনুমােদন বাতিল করায় বিক্ষোভে উত্তাল দত্তপকুর থানা। থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মীদের। পুলিশের বিরুদ্ধে পক্ষপাতের অভিযােগ তুলে বিজেপি কর্মীদের দাবি রাজনৈতিক উদ্দেশে এই রােড’শাে বাতিল করেছে পুলিশ।

৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন সন্তোষপুর থেকে দত্তপুকুর হাটখােলা পর্যন্ত আমডাঙ্গায় বিজেপি প্রার্থী জয়দেব মান্নার সমর্থনে একটি রােড’শাে করার কথা ছিল বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের। সেই রােড’শােকে বানচাল করতেই তৃণমূল এবং পুলিশের যৌথ চক্রান্ত বলে অভিযােগ তােলেন বিজেপি।

ঘটনার খবর পেয়ে কয়েকশাে বিজেপি কর্মী সমর্থক দত্তপুকুর থানার সামনে এসে বিক্ষোভ দেখাতে থাকে। রােডশাে এর অনুমােদন বাতিলের বিষয়ে যদিও পুলিশ প্রশাসনের তরফ থেকে এখানাে কিছু জানানাে হয়নি। বিজেপির অভিযােগ, প্রাথমিক ভাবে অনুমতি দেওয়া হয়েছিল।

কিন্তু পরে তৃণমূলের নির্দেশে তুচ্ছ কারণ দেখিয়ে পুলিশ আমাদের রােড’শাের অনুমতি বাতিল করে দিয়েছে। আমরা কমিশনের কাছে বিষয়টি জানিয়েছি। পুলিশের ভূমিকা পক্ষপাতদুষ্ট। যদিও পুলিশের পক্ষ থেকে কোনাে প্রতিক্রিয়া জানানাে হয়নি।

তৃণমূলের অঙ্গুলিহেলনে পুলিশ আমডাঙ্গায় রােড’শাে বানচাল করেছে বলে বিজেপির নেতৃত্বের অভিযােগ। তাদের দাবি, নির্বাচন কমিশনের নিয়ম মেনেই আমরা রােড শাে অনুমতি চেয়েছিলাম।