বিক্ষোভ মিছিল বিজেপির

বিজেপি’র নেতারা গােটা ঘটনায় রাজ্যপালের দ্বারস্থ হয়েছেন।পটাশপুরের বেশ কয়েক কিলােমিটার এই ঘটনার প্রতিবাদে নামে বিজেপি।মিছিলে পা মেলন কয়েকশাে কর্মী সমর্থক।

Written by SNS East Medinipur | October 22, 2020 2:30 am

প্রতিনিধিত্বমূলক ছবি (Photo: IANS)

সাম্প্রতিক কয়েকদিন আগে জেলে থাকা অবস্থায় মৃত্যু হয়েছে পটাশপুর বিধানসভার পটাশপুর-১ দক্ষিন মণ্ডলের বুথ সহ সভাপতি মদন কুমার ঘােড়ইয়ের। সেই ঘটনায় রাজ্য রাজনীতি এখন তােলপাড়।

গােটা ঘটনায় বিজেপির তরফ থেকে অভিযােগ করা হয়েছে পুলিশি লকআপে থাকা অবস্থায় পুলিশ পিটিয়ে খুন করেছে তাদের কর্মী মদন কুমার ঘােড়ইকে।

রাজ্য বিজেপির তরফ থেকেও রাজপথে এই ঘটনার বিরুদ্ধে পথে নামানো বিজেপির রাজ্য নেতৃত্বরা। বিজেপি নেতারা গােটা ঘটনায় রাজ্যপালের দ্বারস্থ হয়েছেন। এরপর আজ বিকেলে পটাশপুরের বেশ কয়েক কিলােমিটার এই ঘটনার প্রতিবাদে নামে বিজেপি। মিছিলে পা মেলন কয়েকশাে কর্মী সমর্থক।

তাদের দাবি পুলিশের লকআপে থাকা অবস্থায়। বিজেপি কর্মী মদন কুমার ঘােড়ইকে পিটিয়ে খুন করা হয়েছে। তারই প্রতিবাদে এই মিছিল। এদিনের এই বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপস্থিত আছেন কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি অনুপ চত্রবর্তী, জেলার অবজারভার মলয় সিনহা, সাধারণ সম্পাদক সুদাম পন্ডিত, তাপস দোলুই, অসীম মিশ্র, সহ অন্যান্যরা।