বিজেপি’র চায়ে পে চর্চা

এদিনের চায়ে পে চর্চায় যােগ দিয়েছিলেন বিজেপি রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জী সহ অনেকে।

Written by SNS Asansol | November 29, 2020 5:07 pm

বিজেপি (File Photo: IANS)

রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিটি রাজনৈতিক দল নেমে পড়েছে জমি দখলের লড়াইয়ে। আর তার অঙ্গ হিসেবেই রাজ্য জুড়ে শুরু হয়েছে মিছিল মিটিং সভা। আসানসােলের কোর্ট মােড়ে তারই অঙ্গ হিসেবে আয়ােজিত হল ভারতীয় জনতা পার্টির চায়ে পে চর্চা অনুষ্ঠান।

এদিনের চায়ে পে চর্চায় যােগ দিয়েছিলেন বিজেপি রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জী সহ অনেকে। এদিনের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন তৃণমূল কংগ্রেস গুন্ডাদের সাহায্য নিয়ে নির্বাচন করাতে চাইছে। কিন্তু মুখ্যমন্ত্রীর সে আশা এবার পুর্ন হবেনা।

কারন এবারের নির্বাচন হবে কেন্দ্রীয় বাহিনীর সাহায্য নিয়ে। মুখ্যমন্ত্রীর গুন্ডাদের সবক শেখাতেই এই ব্যবস্থা নিতে চলেছে সরকার। রাজু বন্দ্যোপাধ্যায় বলেন রাজরে তৃণমূল সরকার সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায় যে ছত্রধর মাহাতােকে জেলে পাঠিয়েছিলেন আজ সেই ছত্রধর মাহাতােকেই জেল থেকে ছাড়িয়ে তৃণমূলের নেতা বানিয়েছেন।

এদিনের সভাতেই বেশকিছু মানুষ তৃণমূল ছেড়ে বিজেপি’তে যােগদান করেন। এ বিষয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে আসানসােল পুর নিগমের পুর প্রশাসক জিতেন্দ্র তেওয়ারি বলেন, রাজ্যর তৃণমূল সরকার সকল ধর্মের মানুষকে নিয়ে একসাথে চলে। আর বিজেপি এ রাজ্যে জাতপাতের রাজনীতি করতে চাইছে। যা কোনাে দিনই হবেনা। তিনি বলেন রাজু যতই চেষ্টা করুক না কেন জেন্টলম্যান হতে পারবে না। রাজরে মানুষ উন্নয়নের সাথে আছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেই আছে ও থাকবে।