বাবু মাস্টারের আক্রান্ত হওয়ার ঘটনায় তীব্র প্রতিক্রিয়া পার্থর

বসিরহাটের বিজেপি নেতা কামাল গাজী ওরফে বাবু মাস্টারের ওপর হামলা প্রসঙ্গে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

Written by SNS Kolkata | February 15, 2021 8:51 pm

পার্থ চট্টোপাধ্যায় (File Photo: IANS)

বসিরহাটের বিজেপি নেতা কামাল গাজী ওরফে বাবু মাস্টারের ওপর হামলা প্রসঙ্গে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

রবিবার তৃণমুল ভবনে সাংবাদিক সম্মেলনে বাবু মাস্টারের আক্রান্ত হওয়ার ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, ওসব মাস্তান-ফাস্তানকে নিয়ে আমি কথা বলি না। আমি সুস্থ রাজনীতি করা লােক। কে কোথায় কি কারণে মার খেল, জমি দখলে মার খেল না কি কারণে মার খেল জানি না। প্রশাসন প্রশাসনের কাজ করবে। কারও উপর যদি অন্যায় ভাবে হামলা হয়ে থাকে প্রশাসন দেখবে। 

প্রসঙ্গত, শনিবার রাতে উত্তর ২৪ পরগনার মিনাখা থানার সামনে বাবু মাস্টারের গাড়ির ওপর হামলা চালানাে হয়। এতে গুরুতর আহত হয়ে কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বাবু মাস্টার ও তাঁর গাড়ির চালক। আর এই ঘটনার পরেই বিজেপি নেতৃত্ব তৃণমূলের দিকে আঙুল তােলে।

বিজেপি সাংসদ অর্জুন সিং দাবি করেন, বাবু মাস্টার বিজেপিতে যােগ দেওয়ার পর থেকেই তাঁর উপর হামলার ছক কষা হচ্ছিল। পুলিশকে দিয়ে ভয় দেখানাে হচ্ছিল। জ্যোতিপ্রিয় মল্লিক তাঁকে নানাভাবে হুমকি দিচ্ছিলেন। হতে পারে গতকালের হামলা জ্যোতিপ্রিয়ই করিয়েছেন। 

অর্জুন সিংয়ের এই অভিযােগ স্পষ্টতই খারিজ করে দিয়েছেন তৃণমূলের উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘এটা নব্য বিজেপির সঙ্গে পুরনাে বিজেপির লড়াইয়ের জের। দীর্ঘদিন ধরেই বাবু মাস্টারের অনেক শত্রু রয়েছে। একটা সময় সিপিএমের গৌতম দেবের ডান হাত ছিলেন বাবু। তখন থেকেই তাঁর অনেক শত্রু।