সাংগঠনিক বৈঠকে আসানসােলে শুভেন্দু

সােমবার বিকেলে আসানসােলে দলের সাংগঠনিক বৈঠকে যােগ দিতে এসেছিলেন। রাজ্যের বিরােধী দলনেতা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। দুনম্বর জাতীয় সড়কের উপর ধাক্কার বিজেপি জেলা কার্যালয়ে শুভেন্দু অধিকারী এদিন কর্মিদের আসন্ন উপনির্বাচনের জন্য প্রস্তুত থাকার কথা বলার পাশাপাশি তীব্র ভাষায় আক্রমন করেন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যােগ দেওয়া সাংসদ বাবুল সুপ্রিয়কে।

তিনি বলেন, বাবুল সুপ্রিয় কত বড় নেতা তা প্রমান হয়ে গেছে টালিগঞ্জের নির্বাচনেই। জেতা তাে দুরের কথা তিন নম্বর হয়েছেন। নন্দীগ্রামে আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছি। এখন তিনি ভবানীপুর উপনির্বাচনে তৃনমুল প্রার্থী। দেশের প্রধানমন্ত্রী হওয়া প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেন্দু অধিকারী এদিন তীব্র ভাষায় কটাক্ষ করে বলেন।

সে আশা কোন দিন পুর্ন হবেনা। উনি প্রধানমন্ত্রী হলে দিল্লির লালকেল্লায় পাকিস্তানের পতাকা উড়বে। আফগানিস্হানের অবস্থা হবে গােটা দেশটার। শুভেন্দু অধিকারী বলেন ভবানীপুরের উপনির্বাচনে জেতাই এখন আমাদের লক্ষ্য। এদিনের বৈঠকে দলের তিন বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি, বিজেপির রাজ্য কমিটির অন্যতম গুরুত্বপূর্ণ নেতা কৃষেন্দু মুখার্জী সহ অনেকে।