মুসলিমরা আপনার জায়গির নয়, মমতাকে কটাক্ষ ওয়াইসির

নাম না করে মঙ্গলবার অল ইন্ডিয়া মজলিস-ই-এআইএমআইএম-এর বিরুদ্ধে বিজেপি যােগের অভিযােগ তুলেছিলেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | December 17, 2020 1:47 pm

আসাদউদ্দিন ওয়েইসি (Image: Twitter/@aimim_national)

নাম না করে মঙ্গলবার অল ইন্ডিয়া মজলিস-ই-এআইএমআইএম-এর বিরুদ্ধে বিজেপি যােগের অভিযােগ তুলেছিলেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তার জবাব দিলেন এমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। 

হায়দরাবাদের সাংসদের পাল্টা কটাক্ষ, মুসলিমরা তৃণমূলের ‘জায়গির’ নয়। তাঁকে কেউ টাকা দিয়ে কিনতে পারবে না বলেও দাবি করেছেন আসাদুদ্দিন। 

বুধবার এমআইএম বলেন, ‘আসাদুদ্দিন ওয়াইসিকে টাকা দিয়ে কিনতে পারে এমন মানুষ এখনও জন্মগ্রহণ করেননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযােগ ভিত্তিহীন এবং তিনি এখন অস্থির হয়ে উঠেছেন। তিনি নিজের ঘর নিয়েই আশঙ্কায় রয়েছেন কারণ তাঁর দলের অনেকেই বিজেপিতে যােগ দিয়েছেন। তিনি বিহারের সেই সব ভােটারদের অপমান করেছেন যাঁরা আমাদের ভােট দিয়েছেন।’ 

তৃণমূল সুপ্রিমাের মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে টুইটও করেন আসাদুদ্দিন। প্রসঙ্গত, মঙ্গলবার জলপাইগুড়িতে এমআইএমের নাম না করে মমতা অভিযােগ করেছিলেন, হায়দরাবাদের দলটি বিজেপির ‘বি টিম’। 

সম্প্রতি বিহারে ঘটে যাওয়া বিধানসভা নির্বাচনের উদাহরণও তুলে ধরেন তিনি। তাঁর দাবি, মুসলিম ভােটে ভাঙন ধরানাের জন্য টাকা খরচ করছে বিজেপি।