আস্থা অ্যাপের উদ্বোধন করলেন সাংসদ অভিষেক ব্যানার্জি

বিপদে পড়লে মোবাইল ফোনের এস ও এস বোতামে চাপ দিলে পুলিশের কুইক রেসপন্স টিম আপনার পাশে দাঁড়াবে। বিশেষ এই অ্যাপ এর নাম আস্থা।

Written by SNS Kolkata | October 11, 2021 5:13 pm

অভিষেক ব্যানার্জি (Photo:SNS)

বিপদে পড়লে মোবাইল ফোনের এস ও এস বোতামে চাপ দিলে পুলিশের কুইক রেসপন্স টিম আপনার পাশে দাঁড়াবে। বিশেষ এই অ্যাপ এর নাম আস্থা। চতুর্থীর সন্ধ্যায় ডায়মন্ড হারবার পুলিশ জেলার বিষ্ণুপুরের এক সভাঘরে আস্থা অ্যাপ এর উদ্বোধন করলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জী।

উপস্থিত ছিলেন পরিবহণ প্রতিমন্ত্রী দিলীপ মন্ডল ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় সহ পুলিশের শীর্ষ আধিকারিকগণ। এদিন পুজো গাইড ম্যাপ ও পুলিশের একটি টেলিফোন ডিরেক্টরির উদ্বোধন হয়।

সাংসদ অভিষেক ব্যানার্জী এদিন জানান, করোনার কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে সকলকে চলতে হয়েছে। সব কিছু কন্ট্রোলে এলেও প্রত্যেকেই কোভিড বিধি মেনে পুজোর আনন্দ করুন অশুভ শক্তির বিনাশ শুভ শক্তির জয় হোক।

বিষ্ণুপুরের সভায় এদিন সাংসদ অভিষেক ব্যানার্জী কথা দেন ১১৭ নং ডায়মন্ড হারবার রোডের ওপর বিষ্ণুপুর আমতলা অঞ্চলের যানজট দূর করতে বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মন্ডল যে বাইপাস রাস্তার পরিকল্পনা নিয়েছেন তা তিনি করে দেবেন।

এদিন বারুইপুর পুলিশ জেলার ও পুজো গাইড ম্যাপ উদ্বাধন করেন বারুইপুর পুলিশ জেলার সুপার বৈভব তিওয়ারি। জানা গেল, দক্ষিণ চব্বিশ পরগনা জেলার পুজো নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য বারুইপুর য়েমন্ড হারবার ও সুন্দরবন পুলিশ জেলা বিশেষ নজরদারির ওপর জোর দিয়েছে।

পুলিশ জেলার পক্ষ থেকে সাধারণ মানুষের কাছেও আবেদন কোথাও কোনও গন্ডগোল সন্দেহ জনক কিছু দেখলে পুলিশ কে যেন জানায়। এস ও এস আস্থা অ্যাপ এর মাধ্যমে সাহায্য পেতে হলে য়েমন্ড হারবার পুলিশ জেলার যে কোনও থানা থেকে তা রেজিস্ট্রেশন করে নিতে হবে।

সাহায্য করবে পুলিশ বিভাগ। ডায়মন্ড হারবার পুলিশ জেলা ছাড়াও এই আস্থা অ্যাপ এর থেকে সাহায্য মিলবে বারুইপুর পুলিশ জেলা ও সুন্দরবন পুলিশ জেলায়।