প্রয়াত বাবুল সুপ্রিয়র মা

মারা গেলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসােলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র মা সুমিত্রা বড়াল। বুধবার নয়াদিল্লির গুরুগ্রামের এক হাসপাতালে মৃত্যু হয়।

Written by SNS Gurugram | December 11, 2020 7:30 am

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (File Photo: IANS)

মারা গেলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসােলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র মা সুমিত্রা বড়াল। বুধবার নয়াদিল্লির গুরুগ্রামের এক হাসপাতালে মৃত্যু হয়। বাবুলের মা সুমিত্রা বড়ালের মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২। করােনা পজিটিভ হওয়ায় তিন সপ্তাহ ধরে সুমিত্রা বড়াল ও রুগ্রামের একটি হাসপাতালে ভর্তি ছিলেন। দিন সাতেক আগেই সুমিত্রাদেবীর করােনা পরীক্ষার রিপাের্ট নেগেটিভ আসে। কিন্তু বুধবার রাতেই তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়।

হাসপাতাল সূত্রের খবর, একাধিক অঙ্গ বিকল হয়ে যাওয়ায় মৃত্যু হয়েছে সুমিত্রা বড়ালের। বুধবার রাত ১০ টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুমিত্রাদেবী। করােনা পজিটিভ হওয়ায় বাবুলের বাবাও হাসপাতালে ভর্তি ছিলেন। কয়েকদিন আগে তিনি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। কিন্তু বাবুলের মা সুমিত্রা বড়াল হাসপাতালেই ভর্তি ছিলেন।

বুধবার রাতে এই মৃত্যুসংবাদ পেয়ে শােকজ্ঞাপন করেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি টুইট করে বলেন, ‘ভারত সরকারের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ার মায়ের আকস্মিক প্রয়াণে আমরা শােকাহত। আমরা ওনার আত্মার চির-শান্তি কামনা করি ও তার পরিবারের পাশে সর্বদা আছি।