দিলীপের প্রশংসায় পঞ্চমুখ

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষকে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি।

Written by Abhishek Roy Kharagpur | March 21, 2021 6:31 pm

দিলীপ ঘােষ ও নরেন্দ্র মােদি (Photo: Twitter | @DilipGhoshBJP)

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষকে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। শনিবার খড়গপুরের সুভাষ পল্লী বিএনআর ময়দানের নির্বাচনী জনসভায় মােদি বলেন, আমার গর্ব এটাই যে দিলীপ ঘােষের মতাে সভাপতি আমার দলে রয়েছেন। দলকে জেতানাের জন্য গত কয়েক বছর ধরে দিলীপ ঘােষ শান্তিতে ঘুমােননি, দিদির ধমকিতে ভয় পাননি। ওর উপর অনেক হামলা হয়েছে কিন্তু দিলীপ ঘােষকে দমানাে যায়নি। বাংলার মানুষের মধ্যে নতুন উদ্যম নিয়ে এসেছেন। 

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে এই বিএনআর ময়দানেই বিধানসভা নির্বাচনের প্রার্থী দিলীপ ঘােষের সমর্থনে সভা করতে এসেছিলেন প্রধানমন্ত্রী মােদি। দিলীপ ঘােষ সাড়ে ৬ হাজার ভােটে জয়ী হলেন।

সেদিনের কথা স্মরণ করে দিলীপবাবু বলেন, সেদিন ছিল বিধানসভায় ঢােকার সুযােগ পাওয়ার নির্বাচন। আজ বাংলার ক্ষমতা দখলের সামনে দাঁড়িয়ে আছে বিজেপি। আগে থর থর গলায় দিলীপবাবু বলেন, সরকার নিজে পায়ে হাঁটতে পারছে না। এখন হুইলচেয়ারের সরকার। হুইলচেয়ার দেখিয়ে মানুষকে বােকা বানানাে যাবে না। অনুকরণীয় ভঙ্গিতে বিজেপি রাজ্য সভাপতি বলেন নন্দীগ্রামের মানুষ আপনাকে নবান্নের রাস্তা দেখিয়ে ছিল। এবার নন্দীগ্রামের মানুষ আপনাকে কালীঘাটের রাস্তা দেখাবে। অবসর নিয়ে কালীঘাটে সময় দিন। খুন সন্ত্রাসের রাজনীতিকে বিজেপি বিদায় করবে। ঘাটালের প্রার্থীকে মেরে হাত ভেঙে দেওয়া হয়েছে। তাকে ব্যান্ডেজ করে ঘুরতে হচ্ছে।

দিলীপের আশ্বাস, একবার বিজেপির উপর ভরসা করুন। বাংলাকে বঞ্চনা থেকে বের করে আনবে। আমাদের ১৩৬ জন কর্মী প্রাণ দিয়েছেন। দরকারে আরও ১০৬ জন প্রাণ দেবেন। কিন্তু বাংলায় পরিবর্তন আনতে হবে।