গড়বেতায় শববাহী গাড়ির উদ্বোধনে বিধায়ক আশীষ চক্রবর্ত্তী

বিধায়ক আশীষ চক্রবর্ত্তী (Photo: SNS)

পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা গ্রামীণ হাসপাতালে কোন শববাহী গাড়ি ছিল না। তাই গড়বেতার বিধায়ক আশিস চক্রবর্তী তার বিধায়ক তহবিল থেকে গড়বেতা গ্রামীণ হাসপাতালকে একটি শববাহী গাড়ি দেন।

বুধবার গড়বেতা গ্রামীণ হাসপাতাল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে শববাহী গাড়ি তুলে দেন গড়বেতার বিধায়ক আশিস চক্রবর্তী। সেই সঙ্গে ওই অনুষ্ঠানে গড়বেতা গ্রামীণ হাসপাতালের ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের করােনা যােদ্ধা হিসেবে সংবর্ধনা জানানাে হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গড়বেতার বিধায়ক আশিস চক্রবর্তী, গড়বেতা ১ ব্লকের বিডিও ওয়াসিম রেজা সহ আরও অনেকে। বিধায়ক আশিস চক্রবর্তী শববাহী গাড়িটির আনুষ্ঠানিক উদ্বোধন করে বলেন, এর ফলে এই এলাকার মানুষ বিশেষভাবে উপকৃত হবেন। কারণ কেউ হাসপাতালে মারা গেলে তার মৃতদেহ নিয়ে যেতে আর সমস্যা হবে না। তাই এই গাড়িটির ব্যবস্থা করা হয়েছে।


সেই সঙ্গে তিনি বলেন, করােনার সময় নিজেদের জীবন বিপন্ন করে গড়বেতা গ্রামীণ হাসপাতালের ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা কাজ করেছেন। তাই তাদের করােনা যােদ্ধা হিসেবে এদিন সংবর্ধনা জানানাে হয়।

সেই সঙ্গে তিনি বলেন, গড়বেতা গ্রামীণ হাসপাতালের উন্নয়নে রাজা সরকার অনেক কাজ করেছে। আগামীতে আরও উন্নয়নের বাবস্থা করা হবে।