মিম আর তৃণমূল সাম্প্রদায়িক রাজনীতি করে: দিলীপ ঘােষ

সোমবার মেদিনীপুর শহরের কেরানিতলা এলাকায় একটি সংগঠনের উদ্যোগে জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে আসেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘােষ।

Written by SNS West Medinipur | November 24, 2020 3:08 pm

দিলীপ ঘােষ (Photo: IANS)

সোমবার সন্ধ্যায় মেদিনীপুর শহরের কেরানিতলা এলাকায় একটি সংগঠনের উদ্যোগে জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে আসেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘােষ । তিনি জগদ্ধাত্রী পূজার উদ্বোধন অনুষ্ঠান শেষ করার পর সংবাদমাধ্যমের প্রতিনিধিদের মুখােমুখি হয়ে বলেন, মিম আর তৃণমূল কংগ্রেস সাম্প্রদায়িক রাজনীতি করে। মিমের কাজ করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। মিম তৃণমূল কংগ্রেস কাছাকাছি এসেছে। 

তিনি বলেন, দিদি নিজেও কাজ করনে না আর অন্যকেও কাজ করতে দেবেন না। বাংলায় কৃষক সম্মান নিধি থেকে বঞ্চিত বাংলার কৃষকরা। বাংলা কৃষকরা কৃষক সম্মান নিধি প্রকল্প থেকে ৬০০০ টাকা পাছে না। তার জন্য দায়ী দিদি। আয়ুষ্মন যােজনা প্রকল্পের ৫ লক্ষ টাকা মানুষ পাচ্ছে না, তার জন্য দায়ী দিদি।

তিনি বলেন, বাংলার লােক করােনার টিকা থেকে বঞ্চিত। কারণ কেন্দ্র ঠিক করে দিয়েছিল সাগর দত্ত হাসপাতাল থেকেই করােনার টিকা দেওয়া হবে। রাজ্যকে লােক পাঠাতে বলেছিল। তাই দিদি লােক পাঠাতে পারেনি। বাংলার মানুষ করােনার টিকা থেকে বঞ্চিত। 

তিনি বলেন, মা জগদ্ধাত্রীর কাছে প্রার্থনা করি তিনি যেন সকলকে ভালাে রাখেন। আগামী বছর বিধানসভা নির্বাচনে রাজ্য তৃণমূলকে হারিয়ে বিজেপি ক্ষমতায় আসবে। তখন ভালাে করে আরও অনুষ্ঠান হবে। 

এদিন উদ্যোক্তাদের পক্ষ থেকে দিলীপ ঘােষের হাতে প্রতীকী গােদা, তীর-ধনুক, তলােয়ার তুলে দেওয়া হয়। দিলীপ ঘােষ বলেন, বাংলার মানুষ সবকিছুই দেখছেন, শুধু দিদিমণিকে বিদায় দেওয়ার অপেক্ষায় তারা রয়েছেন। তাই ২০২১ সালের মে মাসে ভালাে করে আমরা আনন্দ করব। 

তিনি পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে সর্বস্তরের মানুষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ সহ বিজেপির রাজ্য কমিটির সদস্য তুষার মুখার্জি, পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি সমিত কুমার দাস ও পূজা কমিটির উদ্যোগে আশীর্বাদ ভৌমিক সহ আরও অনেকে।