মমতা ভয় পেয়েছেন, মন্তব্য দিলীপের

গােপীবল্লভপুর বিধানসভা কেন্দ্রের কুলিয়ানা বুথে শনিবার নিজের ভােট দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।

Written by SNS Jhargram | March 30, 2021 5:44 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়ে গিয়েছেন তাই উন্নয়নের কথা নয়, তিনি ভাঙ্গা পা দেখে ভােট চাইছেন। গােপীবল্লভপুর বিধানসভা কেন্দ্রের কুলিয়ানা বুথে শনিবার নিজের ভােট দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।

দিলীপ ঘােষ সাংবাদিকদের আরও বলেন, একমাত্র রাজ্য আত্মবিশ্বাসী বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায় কোন উন্নয়নের কথা বলছেন না, শুধু ভাঙ্গা পা নিয়ে তিনি বেরিয়েছেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছে তাদের বিরুদ্ধে যে ধরনের ভাষা তিনি ব্যবহার করছেন তা বাংলার সংস্কৃতি নয়।

এর আগে তিনি ত্রিশটি বিধানসভার মধ্যে জিতেছিলেন কিন্তু এবারে বিজেপি আত্মবিশ্বাসী এখানে জোট প্রার্থী কোন ফ্যাক্টর নয়। এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষের ভােট তার গ্রামের বাড়ি কুলিয়ানা প্রাথমিক বিদ্যালয়ের ১১৮ নম্বর বুথে ভােট দেন।

ভােট দেওয়া পর দিলীপবাবু নিজের আত্মবিশ্বাসী হয়ে বলেন, জঙ্গলমহলে আবারও একবার পরিবর্তন হবে সেটা দেখা যাচ্ছে। মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায় ভয় পেয়ে গেছেন। তার জন্য উল্টো পাল্টা কথা বলছেন।