মমতা-মােদি জুটি বেঁধেছে: ওয়াইসি

মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই বিজেপি বাংলায় মজবুত হচ্ছে। মালতিপুর কেন্দ্রের প্রার্থী মতিউর রহমানের সমর্থনে মালতিপুর জালালপুরে এক জনসভায় এই কথা বলেন আসাদউদ্দিন ওয়াইসি।  

Written by SNS Malda | April 9, 2021 2:09 pm

আসাদউদ্দিন ওয়েইসি (Image: Twitter/@aimim_national)

মৌসম নুরকে আপনারা ভােট দিয়েছিলেন? তাহলে বিজেপি জিতল কিভাবে। আমরা ছিলাম না আমরা তাে তখন এখানে ছিলাম না। এখন মমতা বলছে ওয়াইসি এসেছে। ওয়াইসি এসেছে। ওয়াইসি আসতেই থাকবে। মৌসম নুর হারলাে কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের লােকই বিজেপিকে ভােট দিয়েছিল। 

সিটিজেন অ্যামেন্ডমেন্ট বিল যখন এসেছিল। সংসদে তৃণমূলের ৪ জন সাংসদ গরহাজির ছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মােদি ভাই বােনের জুটি। মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই বিজেপি বাংলায় মজবুত হচ্ছে। মালতিপুর কেন্দ্রের প্রার্থী মতিউর রহমানের সমর্থনে মালতিপুর জালালপুরে এক জনসভায় এই কথা বলেন আসাদউদ্দিন ওয়াইসি।  

তিনি আরাে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় বলছে ওয়াইসি বিজেপির টাকা নিয়েছে। তােমার কাছে যদি প্রমাণ থাকে তা তুমি দেখাও যে আমি বিজেপির টাকা নিয়েছি। তাহলে ওই টাকা ৯৯% ভাইপােকে দিয়ে দেব। 

মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছে। আমরা আমাদের অধিকারের জন্য লড়ব। মমতা বন্দ্যোপাধ্যায় একজন হিন্দু ব্রাহ্মণ। আর তাদেরকে তিনি একত্রিত হতে বলছেন না। মুসলিমদেরকে একত্রিত হয়ে ভােট দিতে বলছেন। মমতা বন্দ্যোপাধ্যায় ভারতের রানী নয় নরেন্দ্র মােদি ভারতের রাজা নয়। ওই সময় শেষ হয়ে গিয়েছে।