৩ জুন মাধ্যমিকের ফল প্রকাশ

মাধ্যমিকের ফলপ্রকাশের দিনক্ষণ ঘোষণা করল মধ্যশিক্ষা পর্ষদ। আগামী মাসের ৩ তারিখ অর্থাৎ ৩ জুন প্রকাশিত হবে মাধ্যমিকের ফল। বেলা ১০ টা থেকে ওয়েবসাইটে ফল জানতে পারবে পরীক্ষার্থীরা।

করোনার প্রকোপ কমায় চলতি বছরে অফলাইনে হয়েছে মাধ্যমিক পরীক্ষা। আগের নিয়মে স্কুলে গিয়ে পরীক্ষা দিয়েছে পড়ুয়ারা। ১৬ মার্চ শেষ হয়েছিল পরীক্ষা।

ফলত ফল কবে প্রকাশিত হবে, তা নিয়ে আলোচনা চলছিল। আগেই জানা গিয়েছিল, ৩০ মে একটি বৈঠক করা হবে, সেখানেই চূড়ান্ত হবে মাধ্যমিকের ফলপ্রকাশের দিনক্ষণ।


সেই মতো এদিন নির্ধারিত সময়েই বৈঠক হয়। তারপরই পর্যদের তরফে জানানো হয়েছে, আগামী ৩ জুন চলতি বছরের মাধ্যমিকের ফলপ্রকাশ হবে।

এদিন পর্ষদের তরফে জানানো হয়েছে, ৩ জুন সকাল ৯ টায় প্রকাশিত হবে ফল। বেলা ১০ টা থেকে অনলাইনে দেখা যাবে রেজাল্ট। মোট ১৪ টি ওয়েবসাইটে দেখা যাবে রেজাল্ট।

এছাড়াও এসএমএসের মাধ্যমে দেখতে পাওয়া যাবে রেজাল্ট। তার জন্য WB10 লিখে স্পেস দিয়ে নিজের রোল নম্বর পাঠাতে হবে ৫৬৭৬৭50 নম্বরে।

তবে উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশের দিনক্ষণ এখনও জানা যায়নি। আগামী ১ ও ২ জুন এই সংক্রান্ত বৈঠক হওয়ার কথা রয়েছে।

পাশাপাশি জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের চেয়ারম্যান মলয়েন্দু সাহা আগেই জানিয়েছেন, জুনের প্রথম সপ্তাহের মধ্যেই ফল প্রকাশ হবে। তবে এখনও জানা যায়নি চূড়ান্ত দিনক্ষণ।