আজ রাজ্যে জে পি নাড্ডা

ষষ্ঠীর দিন বঙ্গবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন স্বয়ং প্রধানমন্ত্রী। কিন্তু তার আগেই বঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা।

Written by SNS Kolkata | October 19, 2020 2:34 pm

জগৎ প্রকাশ নাড্ডা। (Photo: Twitter/@JPNadda)

ষষ্ঠীর দিন বঙ্গবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন স্বয়ং প্রধানমন্ত্রী। কিন্তু তার আগেই বঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা । তৃতীয়ার দিন অর্থাৎ আজ সােমবার উত্তরবঙ্গে আসছেন তিনি।

সামনেই বিহার বিধানসভা নির্বাচন। কিন্তু বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের পাখির চোখ এখন থেকেই ২০২১ সালে বঙ্গ নির্বাচন। বাংলায় নির্বাচনের আগে প্রচারের সামান্যতম সুযােগ ছাড়ছেন না গেরুয়া শিবির। 

চলতি বছর পুজোর আগেই রাজ্যে আসার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু তিনি ব্যস্ত থাকায় তাঁর পরিবর্তে বাংলায় আসতে চলেছেন জগৎ প্রকাশ নাড্ডা। আজ দার্জিলিঙে একটি বৈঠক করবেন তিনি। এছাড়াও সারাদিনব্যাপী একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। 

শনিবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অমিত শাহ জানিয়েছিলেন, বাংলার আইনশৃঙ্খলা ব্যবস্থা ভেঙে পড়েছে। এমনকি যদি রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা হয় তাহলে তা নিতান্ত অমূলক হবে না, এমনটাও দাবি করেছিলেন তিনি। 

এখন দেখার জে পি নাড্ডা বঙ্গ সফরে এসে রাজ্যবাসীর উদ্দেশ্যে ঠিক কী বার্তা দেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে একুশের আগেই বিধানসভা নির্বাচনের জন্য বঙ্গ বিজেপি সংগঠন কতটা প্রস্তুত তা খতিয়ে দেখবেন তিনি। একইসঙ্গে রাজ্য প্রশাসনের সমালােচনায় সুর চড়াতে পারেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।