চল্লিশ বছর বিজেপি’র সেবা করার পুরস্কার পেলাম: রাহুল সিনহা

রাহুল সিনহা বলেন, তৃণমূল কংগ্রেসের নেতারা আসছে তাই আমাকে সরতে হবে। এর থেকে বেশি দুর্ভাগ্যের আর কিছু হতে পারে না।

Written by SNS Kolkata | September 27, 2020 5:29 pm

রাহুল সিনহা (Photo: IANS)

কেন্দ্রীয় কমিটি থেকে নাম বাদ পড়ার পরই বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা রাহুল সিনহা । শনিবার তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের নেতারা আসছে তাই আমাকে সরতে হবে। এর থেকে বেশি দুর্ভাগ্যের আর কিছু হতে পারে না।

প্রসঙ্গত, একুশের নির্বাচনের আগে শনিবার কেন্দ্রীয় কমিটির তালিকা ঘােষণা করা হয়। তাতে সম্পাদক হিসেবে রাহুল সিনহাকে বাদ দিয়ে দায়িত্ব দেওয়া হয়েছে তৃণমূল থেকে বিজেপিতে আসা অনুপম হাজরাকে। এই ঘােষণার পরেই কার্যত ভিডিও বার্তায় ক্ষোভ প্রকাশ করেছেন রাহুল সিনহা। 

তিনি বলেন, ‘চল্লিশ বছর বিজেপি’র সেবা এবং বিজেপি’র একজন সৈনিক হিসেবে কাজ করেছি। জন্মলগ্ন থেকে বিজেপি’র সেবা করার জন্য আমার পুরস্কার এটাই যে তৃণমূল কংগ্রেসের নেতারা আসছে তাই আমাকে সরতে হবে। এর থেকে বেশি দুর্ভাগ্যের আর কিছু হতে পারে না। দল যে পুরস্কার দিল তার পক্ষে বা বিপক্ষে কিছু বলব না।’

এই মন্তব্যে কার্যত এটা স্পষ্ট কেন্দ্রীয় কমিটিতে স্থান না মেলায় রীতিমতাে ক্ষুব্ধ রাহুল সিনহা । তিনি আরও বলেন, ‘আমি যা বলার দশ থেকে বারাে দিনের মধ্যে বলব এবং আমার ভবিষ্যৎ ও কর্মপন্থা ঠিক করব।’ রাহুলের এই মন্তব্য যথেষ্ট ইঙ্গিতপূর্ণ তা বলাই বাহুল্য। তিনি দলত্যাগের কথা চিন্তাভান্না করছেন, এই বক্তব্যে তা কার্যত স্পষ্ট। এখন দেখার এই প্রবীণ নেতার অভিমান ভাঙাতে কী পদক্ষেপ নেবে দল।