হাসপাতালে মীরা, বুদ্ধবাবুর খোঁজ নিলেন মমতা

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করা হল। মঙ্গলবার তার প্যানিক অ্যাটাক হচ্ছিল সে কথা চিকিৎসকদের জানানাে হয়। সে কারণে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, ফ্ল্যাটে একাই ছিলেন মীরাদেবী। এর আগে কখনও তিনি একা থাকেননি। তাই আতঙ্কিত হয়ে পড়েছিলেন।

তাই চিকিৎসকরা তাকে বাড়িতে রাখার আর ঝুঁকি নেননি আপাতত যে হাসপাতালে বুদ্ধবাবু ভর্তি রয়েছেন সেই হাসপাতালেই ভর্তি করা হয়েছে মীরাদেবীকে। বেসরকারি হাসপাতালের ৩১৩ নম্বর আইসিউতে বুদ্ধবাবু ছিলেন। মীরাদেবীর জন্য ৩০২ নম্বর কেবিন প্রস্তুত রাখা হয়েছে।

শারীরিকভাবে এখন মীরাদেবী বেশ দুর্বল। সদ্য তিনি করােনামুক্ত হয়েছেন। সােমবারই করােনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্য।


মঙ্গলবার বুদ্ধবাবুর শারীরিক অবস্থার অবনতি হলেও তাকে ভর্তি করতে হয় হাসপাতালে। রক্তে আচমকা অক্সিজেনের মাত্রা কমে গিয়েছে বুদ্ধবাবুর। সে কারণেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

এদিন মীরা ভট্টাচার্যকে ফোন করে প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বেলা ১১.৩০ টা নাগাদ মীরাদেবীকে ফোন করেন মুখ্যমন্ত্রী।

বুদ্ধবাবুর পাশাপাশি মীরাদেবীরও শারীরিক অবস্থা কেমন সে সম্বন্ধে খোঁজ নেন মমতা বন্দ্যোপাধ্যায়।