শুভেন্দুর নিরাপত্তায় এবার মহিলা রক্ষী

নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়ল। এবার থেকে শুভেন্দু অধিকারীকে ঘিরে থাকবেন ১৫ জন মহিলা সিআরপিএফ।

Written by SNS Kolkata | April 2, 2021 10:59 am

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

১ লা এপ্রিল নন্দীগ্রামের নির্বাচন। তার আগে নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী’র নিরাপত্তা বাড়ল। এবার থেকে শুভেন্দু অধিকারীকে ঘিরে থাকবেন ১৫ জন মহিলা সিআরপিএফ।

সূত্রের খবর, শুভেন্দু বিভিন্ন জায়গায় প্রচার করতে গিয়ে মহিলাদের বিক্ষোভের মুখে পড়েন। সেই কারণেই কমিশনের তরফে শুভেন্দুর এই ত্রিস্তরীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে জানা গিয়েছে।

২১ এর নির্বাচনে এখন নন্দীগ্রাম সবচেয়ে গুরুত্বপূর্ণ কেন্দ্র। কারণ এখানে রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে লড়ছেন তার একদা বিশ্বস্ত সৈনিক শুভেন্দু অধিকারী। তাই এখানে বিনা লড়াইতে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয়। দুপক্ষই তাই জোর কদমে চালাচ্ছে প্রচার।

শুভেন্দু অদিকারী সকলের বাড়ি বাড়ি গিয়ে সমস্যা জানার চেষ্টা করছেন। একাধিক জায়গাতে তিনি জনসভা করছেন। এই সময় অনেক জায়গাতে তাকে বাধার মুখে পড়তে হচ্ছে। কোথাও কোথাও আবার তাকে বিজেপি কর্মীদেরও বিক্ষোভের মুখে পড়তে হয়েছে। তাঁকে কালাে পতাকা দেখানাে হয়েছে।

তবে দেখা গিয়েছে বেশির ভাগ জায়গাতেই শুভেন্দুকে মহিলা কর্মীদের বিক্ষোভের মুখে পড়তে হয়েছে। সেই কারণেই কমিশনের তরফ থেকে শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়ান হল বলে সূত্রের খবর। মূলত মহিলা বিক্ষোভকারীদের কথা মাথায় রেখেই শুভেন্দুর নিরাপত্তাতে ১৫ জন মহিলা সিআরপিএফ নিয়ােগ করা হল।