প্রধানমন্ত্রীর প্রশংসায় দীনেশ ত্রিবেদী, জল্পনা

দীনেশ ত্রিবেদী (File Photo: IANS)

সােমবার সকালে দিল্লির এইমস থেকে কোভিড টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। এদিন থেকে দেশজুড়ে ষাটোর্ধ এবং ৪৫ বছর বয়স্কদের মধ্যে যাঁদের কো-মবিডিটি রয়েছে তাঁরা টিকা নিতে পারবেন। ওয়াকিবহাল মহলের ধারণা, স্বদেশি টিকার উপর দেশবাসীর ভরসা বাড়াতে কোভ্যাক্সিনের ডােজ নিলেন মােদি।

এই পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন দীনেশ ত্রিবেদী। টুইটারে প্রাক্তন এই তৃণমূল নেতা লেখেন, একজন সত্যিকারের নেতা। যিনি সামনে থেকে লড়াইটা করেন। এটাকেই বলে আত্মনির্ভরতা, আত্মবিশ্বাস ।

উল্লেখ্য, রবিবারই প্রধানমন্ত্রীকে ‘মাটির মানুষ বলে প্রশংসা করেন রাজ্যের প্রাক্তন বিরােধী নেতা গুলাম নিবি আজাদ। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়দের পথ ধরে তৃণমূল ছাড়েন প্রাক্তন রেলমন্ত্রী তথা বারাকপুরের প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী।


রাজ্যসভায় দাঁড়িয়ে দীনেশ জানান, দলে থেকে কাজ করা সম্ভব হচ্ছে না, দমবন্ধ হয়ে আসছে। অন্তরাত্মার ডাকে সাড়া দিয়ে দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। রাজনৈতিক মহলে জোর জল্পনা, দীনেশ বাবু পা বাড়াচ্ছেন বিজেপির পথেই।

তবে এখনও তিনি বিজেপিতে যােগ দেননি। নির্বাচনের আগে হঠাৎই প্রধানমন্ত্রীর প্রশংসা করায় দীনেশ ত্রিবেদীর বিজেপি যােগের জল্পনা আরও বাড়ল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।