দিলীপের কটাক্ষ 

দিলীপ ঘােষ (File Photo: IANS)

বেশ কয়েকদিন ধরে রাজ্যের বনমন্ত্রীকে নিয়ে যথেষ্ট জল্পনার মধ্যে ছিল রাজনৈতিক বিশ্লেষণ কারীরা, অবশেষে সেই জল্পনার অবসান মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

এবার রাজীব বন্দোপাধ্যায়ের পদত্যাগ নিয়ে প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লােকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ দিলীপ ঘােষ।

শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের বিজেপির পশ্চিম মণ্ডলের খয়েরুল্লাচক গ্রামে যাত্রী প্রতিক্ষালয়ের উদ্ভোধন করতে আসেন মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ ।


তার সাংসদ তহবিলের টাকায় যাত্রী প্রতীক্ষালয়টির উদ্বোধন করার পর বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘােষ বলেন মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

সেই প্রসঙ্গে দিলীপ ঘােষ বলেন, সকালবেলায় দিদিমনির বাড়িতে চা খেয়ে জারা দুপুরবেলা নিজের বাড়িতে ভাত খেতে খেতে বলেন আমি তৃণমূলে নাই, এইমাত্র খবর এলাে রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেছেন। কি পার্টি চলছে মনে হচ্ছে সার্কাস পার্টি। রাজীব বন্দ্যোপাধ্যায়’এর মন্ত্রিত্ব ছাড়া নিয়ে তৃণমূলকে এভাবেই কটাক্ষ দিলীপ ঘােষের।