শুভেন্দু অধিকারীকে ধিক্কার জানিয়ে গােয়ালতােড়ে পাঁঠা বলি দিয়ে পুজো দিল অনুগামীরা

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করার জন্য লড়াই করব।বেইমান দাদাকে ধিক্কার জানিয়ে আমরা মা সনকা মায়ের মন্দিরে মঙ্গলবার পাঁঠা বলি দিয়েছি।

Written by SNS West Medinipur | December 25, 2020 12:44 am

শুভেন্দু অধিকারী (Photo: IANS)

যখন শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসে ছিলেন তখন তার অনুগামী বলে পরিচিত ছিলেন গােয়ালতােড় এর পিনাকী ঘােষ, রাজু পাত্র, শালবনির শিশির মাহাতাে সহ বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক। যখন শুভেন্দু অধিকারী করেনা সংক্রমণে আক্রান্ত হয়েছিলেন তখন পিনাকী ঘােষ এর নেতৃত্বে মা সনকা মায়ের মন্দিরে পাঁঠা বলি দিয়ে তার দ্রুত আরােগ্য কামনা করে পুজো দিয়েছিলেন তৃনমুলের কর্মী-সমর্থকরা।

দাদার নির্দেশ মেনে লকডাউনের সময় তারা মানুষের পাশে ছিলেন। কিন্তু শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যােগদান করেছেন। তাই একসময় যারা শুভেন্দু দাদার অনুগামী ছিলেন তারা প্রচন্ড ক্ষোভ প্রকাশ করে তাই দাদার অনুগামীরা দাদা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ধিক্কার জানিয়ে মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার গােয়ালতােড় থানার গােয়ালতােড় এর মা সনকা মায়ের মন্দিরে গিয়ে রীতিমতাে ঢাকঢােল বাজিয়ে এলাকায় মিছিল করে পাঠা বলি দিলেন পিনাকী ঘােষ ও রাজু পাত্র বলেন দাদা অনেক আদর্শের কথা বলেছিলেন। দাদা এক সময় বলেছিলেন বিজেপি হটাও দেশ বাঁচাও । বিজেপি কে জঞ্জাল পাটি বলেছিলেন। বিজেপির বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে যুবসমাজকে রুখে দাঁড়ানাের আহ্বান জানিয়েছিলেন।

কিন্তু সেই দাদা আমাদেরকে অন্ধকারে রেখে রাতের অন্ধকারে বিজেপির সঙ্গে চুক্তি করে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যােগদান করেছেন। তাই বেইমান দাদার বিরুদ্ধে আমরা শক্তি প্রয়ােগ করে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করার জন্য লড়াই করব। তাই বেইমান দাদাকে ধিক্কার জানিয়ে আমরা মা সনকা মায়ের মন্দিরে মঙ্গলবার পাঁঠা বলি দিয়েছি।