সল্টলেকে স্কুলের পরিচালনা কমিটির সম্পাদক পরিবর্তন ঘিরে বিক্ষোভ

সপ্তাহের প্রথম দিনেই উত্তপ্ত বিধাননগর মিউনিসিপ্যাল স্কুল। অভিযোগের মূল কেন্দ্রবিন্দু হিসেবে প্রকাশ্যে আসে স্কুলের পরিচালনা কমিটির সম্পাদক পরিবর্তন নিয়ে।

এমনকি স্লোগান তুলে পোস্টার দেওয়া হয় স্কুলের দেওয়ালের সামনে। হটাৎ কারণটা কি? সূত্র মারফত খবর , সাতসকালেই একটি মেইলকে কেন্দ্র করে বিধাননগর মিউনিসিপ্যাল স্কুলের সামনে অভিভাবকরা বিক্ষোভ দেখায়। তারা বলেন , স্কুলের পরিচালন কমিটির সম্পাদক ছিলেন এতদিন তুলসী সিনহা রায়।

কিন্তু এবার তাকে সরিয়ে সেই জায়গায় আনা হচ্ছে বানিব্রত ব্যানার্জীকে , সেই কথা রবিবার রাতে মেল মারফত অভিভাবকদের জানানো হয়েছে। মূলত তাকে ঘিরেই এই বিক্ষোভ শুরু করেন তারা। এমনকি দেখা যায় স্কুলের দেওয়ালে ‘ দুর্নীতিগ্রস্ত বানিব্রত ব্যানার্জি কে সরানোর স্লোগান দিয়ে পোস্টার পর্যন্ত দেয় তারা।


বিক্ষোভকারীদের এদিন মধ্যে এক অভিভাবক জানান, আমাদের বাচ্চারা যাতে ঠিকমতো স্কুলে ক্লাস করতে পারে, ম্যাডামরা যাতে শান্তিপূর্নভাবে ক্লাস করাতে পারে, তার জন্য এই বিক্ষোভ।

ওয়ার্ড নম্বর 80 কাউন্সিলার তুলসী সিনহা রায় এতদিন ধরে স্কুল চালিয়ে আসছে। তিনি স্কুলের স্ট্রাকচার বদলে দিয়েছেন। তাই বিগত ৫ বছর ধরে যিনি স্কুল চালিয়ে এসেছে , আমরা তাকেই চাইছি।আমরা বানিব্রত ব্যানার্জীকে চাইছি না। উনি যখন ১০ বছর এই স্কুলের দায়িত্বে ছিলেন,এই স্কুলের যা ক্ষতি করেছেন তার জন্য আমরা ওনাকে চাইছি না।

সব মিলিয়ে এবার কোন দিক পরিস্থিতি যায় এখন সেইটাই দেখার।