সৌরভ’কে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, আরােগ্য কামনা টুইটে

সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে বিকেলে উডল্যান্ডস হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (Photo: Kuntal Chakrabarty/IANS)

সৌরভ গঙ্গোপাধ্যায়’কে দেখতে বিকেলে উডল্যান্ডস হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সৌরভ আমাদের গর্ব। এরকম একজন আন্তর্জাতিক মানের ক্রিকেটার। কিন্তু ওর নাকি নিয়মিত টেস্ট করানাে হত না। 

সৌরভের অসুস্থতার খবর পেয়ে মমতা বলেন, ‘ভাবতেই পারছি না। বাচ্চা ছেলে। কিন্তু ওর হার্ট অ্যাটাক হল। দ্রুত ওর সুস্থতা কামনা করি।’

সৌরভের ধমনীতে তিনটে ব্লকেজ ধরা পড়েছে। অ্যাঞ্জিওগ্রাম করার পর একটা ধমনীতে স্টেন্ট বসানাে হয়েছে। বাকি দুটো নিয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে। 


সৌরভের চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ও ডাক্তারদের ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টির দ্রুত সিদ্ধান্ত নেওয়ার জন্য তাঁর চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানান মুখ্যমন্ত্রী। সৌরভের শরীরের অবস্থা স্থিতিশীল জেনে স্বস্তি প্রকাশ করেন। 

শনিবার দুপুরে সৌরভের হার্ট অ্যাটাকের খবর পাওয়া মাত্র টুইট করেছিলেন মুখ্যমন্ত্রী। লিখেছিলেন, সৌরভ গঙ্গোপাধ্যায় মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শুনে অত্যন্ত কষ্ট পেয়েছি। আমি তাঁর দ্রুত আরােগ্য কামনা করি। তাঁর এবং তাঁর পরিবারের জন্য আমি প্রার্থনা করছি। 

এরপর বিকেলে তিনি সৌরভকে দেখতে উডল্যান্ডস হাসপাতালে যান। এদিন সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে গিয়েছিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনকড়।