নিজের স্বার্থেই দলবদল

তৃণমূলে যোগ বাবুল সুপ্রিয়ের (Photo: Twitter@AITCofficial)

বাবুল সুপ্রিয়র দলবদল নিয়ে বঙ্গ বিজেপির শীর্ষ নেতাদের প্রতিক্রিয়ায় স্পষ্ট, তাঁরা বিষয়টি মন থেকে মেনে নিতে পারছেন না। এ বিষয়ে বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ দিল্লির কোর্টে বল ঠেলে দিয়েছেন।

বাবুল সুপ্রিয়কে যা বলার কেন্দ্রীয় নেতৃত্বই বলবে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বলেছেন, বাবুল দলবদল করেছেন নিজের স্বার্থে। খারাপ সিদ্ধান্ত।

রাজ্য বিজেপির অন্যতম মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘এটা প্রমাণ হয়ে গেল, বাবুলের একমাত্র লক্ষ্য ছিল মন্ত্রী হওয়া। পদ না পেয়ে দল বদলে ফেললেন তিনি। বিজেপি তাকে দু’বার মন্ত্রী করেছিল। এভাবেই তার প্রতিশােধ নিল বাবুল।’


বাবুলের ‘ফুল’ বদল নিয়ে বিজেপি নেতা রুদ্রনীল ঘােষ বলেন, বাবুল আমাকে বলেছিলেন কলকাতায় এলে দেখা হবে। আমি ওঁর গান পছন্দ করি। ওঁর অভিনয় আমার ভালাে লাগে। শিল্পী বাবুল চেনা হলেও অচেনা রাজনৈতিক বাবুল তার খুব চেনা নয়।

রাহুল সিনহা বলেন, ‘একটা দলের হয়ে ভােট চেয়েছিলেন বাবুল। সেই জনাদেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন তিনি। গণতন্ত্র এমন রাজনীতিকে সমর্থন করে না।’ বাবুলের দলবদলের নিন্দা করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিংও।

অনুপম হাজরা ফেসবুকে বলেন, তার মানে ঝালমুড়ির রফা আগেই হয়ে গিয়েছিল । শুধু কীভাবে রাজ্যসভায় পাঠানাে যায় তার প্রস্তুতি চলছিল। বেচারা অর্পিতা দেবীকে এত তড়িঘড়ি করে এজন্য থিয়েটারে মন দিতে বলা হয়।