স্বামীর মৃত্যুর খবর মেনে নিতে পারবে কি স্ত্রী

প্রতীকী ছবি (File Photo: iStock)

সােমবার ৬ টা ১০ নাগাদ স্ট্র্যান্ড রােডের পূর্ব রেলের অফিসে ১৩ তলার বিল্ডিং-এর বিধ্বংসী আগুন কেড়ে নেয় প্রায় ৯ টি প্রাণ। সনাক্ত করা যায়নি এখনাে একজনের দেহ। গতকাল রাতেই জানা গিয়েছিল মৃতদেহদের তালিকায় রয়েছেন হেয়ার স্ট্রেট থানায় কর্মরত এএসআই অমিত ভাওয়াল।

এএসআই অমিত ভাওয়ালের আদিবাড়ি উত্তরবঙ্গের আলিপুরদুয়ারে। বর্তমানে বাগুইআটির দেশবন্ধু নগরের বাসিন্দা তিনি। তার একটি ১০ বছরের পুত্র সন্তানও আছে। স্ত্রী পিংকির বক্তব্য, প্রত্যেক দিনের মতাে সােমবারও ১ টা ১৫ নাগাদ তিনি কর্মক্ষেত্রে যান।

প্রতিবেশীদের কথায়, মানুষটি ছিলেন। খাঁটি গতকালও দ্বার সাথে জমিয়ে আড্ডা দিয়েছেন। সাংবাদিকরা স্ত্রীর কাছ থেকে কিছু। জানতে চাইলেই, স্ত্রী ব্যাকুল হয়ে স্বামীর কথা জানতে চাই শুধু, একটাই বক্তব্য ও ঠিক আছে তাে! তার কথায় টিভিতে আমি এই খবর পেয়েই, আমি আমার স্বামীকে ফোন করি।


ফোন বন্ধ বলে, তারপর ওর বন্ধু কে ফোন করি। সে আরেক জন কে ফোন করে, যেনে আমায় বলে শ্বাসকষ্ট হয়েছে পিজিতে আসুন। প্রতিবেশীদের বক্তব্য, আমরা কাল রাতেই সব জানতে পেরেছি। কিন্তু আমরা তার স্ত্রীকে কিছু বুঝতে দিইনি।

কিন্তু তাও কাল রাত থেকেই কান্নায় ভেঙে পড়েন পিংকি, অসুস্থ হয়ে যান। আদি বাড়ি আলিপুরদুয়ারে খবর দেওয়া হয়েছে বাড়ির লােক আসলেই সবটা জানানাে ভালাে হবে।