উদ্ধার কোটি টাকা মূল্যের ব্রাউন সুগার

(প্রতীকী ছবি: iStock)

ফের শিলিগুড়িতে উদ্ধার কোটি টাকা মূল্যের মাদক দ্রব্য। শিলিগুড়িকে করিডাের বানিয়ে রমরমা চলছে মাদকের ব্যবসা। গত কয়েক দিনে তিন দফায় শিলিগুড়ি ও শিলিগুড়ি শহর সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হল মাদর দ্রব্য ব্রাউন সুগার।

মঙ্গলবার শিলিগুড়ির জলপাইমাের এলাকা থেকে একটি গাড়িকে আটক করে তল্লাশি চালিয়ে এক কেজি ওজনের ব্রাউন সুগার উদ্ধার করে শিলিগুড়ি থানার পুলিশ।

গোপনসূত্রে শিলিগুড়ি পুলিশের কাছে খবর আসে মালদা থেকে শিলিগুড়িতে বিক্রির উদ্দেশ্যে আসসে ব্রাউন সুগার। সেই সূত্রের ভিত্তিতে শিলিগুড়ি থানার পুলিশের একটি দল জলপাই মােড় এলাকা থেকে একটি বলেরো গাড়িকে আটক করে তল্লাশি চালানাে হয়।


তল্লাশি চালিয়ে গাড়ির ভেতরে থাকা একটি রসুনের বাগের ভেতর থেকে পাওয়া যায় এক কেজি ওজনের ব্রাউন সুগার। যার আনুমানিক বাজার দর প্রায় এক কোটি টাকা।

এই ঘটনায় এক মহিলা সহ তিন পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। ধৃত তিন পাচারকারীর নাম মহম্মদ নুর আলম, মহম্মদ খইরুল এবং মহম্মদ শাহিন। এরা প্রত্যেকেই শিলিগুড়ি ও পাশ্ববর্তী এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। ধৃতদের সাত দিনের হেফাজতে নিয়েছে পুলিশ। এই ঘটনার মুল পান্ডার খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ধৃতদের বিরুদ্ধে এর আগেও  একাধিকবার মাদক পাচারের অভিযােগ রয়েছে।