‘ফুটন্ত’ করােনায় মােদির ৬ টি সভা নিয়ে সর্তক বিজেপি

করােনার দ্বিতীয় ঢেউতে সারাদেশে করােনা পজিটিভ সংখ্যা ২ লক্ষের বেশি। আবার এই রাজ্যে সংখ্যাটি গড়ে ৬ হাজারের কাছাকাছি। তাও এটি সরকারি হিসাব।

Written by SNS Kolkata | April 16, 2021 7:15 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি (Image: Twitter/@narendramodi)

করােনার দ্বিতীয় ঢেউতে সারাদেশে করােনা পজিটিভ সংখ্যা ২ লক্ষের বেশি। আবার এই রাজ্যে সংখ্যাটি গড়ে ৬ হাজারের কাছাকাছি। তাও এটি সরকারি হিসাব। বেসরকারি হিসাবে সংখ্যাটি কোন জায়গায় পৌঁছাতে পারে, তা নিয়ে কোন হিসাব জানা নেই বিশেষজ্ঞদের।

ইতিমধ্যেই একুশে বিধানসভা নির্বাচনে রাজনৈতিক প্রার্থীদের যেমন করােনায় প্রাণহানির খবর মিলেছে। ঠিক তেমনি আক্রান্ত সংখ্যা একক দশকের দিকে এগুচ্ছে। ভােট প্রচারে এসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যােগী আদিত্যনাথের করােনা পজিটিভ রিপাের্ট মিলেছে।

ঠিক এইরকম পরিস্থিতিতে এই রাজ্যে বাকি রয়েছে আরও চার দফার ভােটগ্রহণ পর্ব। তাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির ৩ টি সফরে ৬ টি রাজনৈতিক সভার উল্লেখ রয়েছে। আর এতেই চিন্তার ভাঁজ পড়েছে রাজ্য বিজেপির অন্দরমহলের।

যদিও বামেরা বড় সমাবেশ এড়িয়ে যাচ্ছে সার্বিক জনস্বার্থের কথা ভেবে। তবে প্রধানমন্ত্রীর সভা বলে কথা, বিজেপি তাই সর্তক এবং চিন্তিত। শুক্রবার সব রাজনৈতিক দলগুলি নিয়ে নির্বাচন কমিশন করােনা পরিস্থিতি পর্যালােচনা করে ভােটগ্রহণ পর্বে আগামী ৩ দফা কিভাবে কিছুক্ষণের করা যায় তা নিয়ে সর্বদলীয় বৈঠক ডেকেছে।

আগামী ১৭ এপ্রিল পঞ্চ ম দফার ভােটগ্রহণ পর্বে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীর সভা আছে আসানসােল ও গঙ্গারামপুরে। ২১ এপ্রিল মালদা ও মুর্শিদাবাদে। ২৪ এপ্রিল দক্ষিণ কলকাতা এবং বােলপুরে।