‘গৃহ সম্পর্ক অভিযান’-এ বাড়িতে বাড়িতে বিজেপি নেতা কর্মীরা 

মুর্শিদাবাদে শুরু হয়েছে বিজেপি’র ‘গৃহ সম্পর্ক অভিযান’। সােমবার বহরমপুর থানার রাধারঘাট ১ গ্রামপঞ্চায়েতের গােপজান এলাকায় এই কর্মসূচিতে সামিল হন বিজেপি’র নেতা-কর্মীরা।

Written by SNS Berhampore | December 9, 2020 10:02 am

বিজেপি (File Photo: IANS)

মুর্শিদাবাদে শুরু হয়েছে বিজেপি’র ‘গৃহ সম্পর্ক অভিযান’। সােমবার বহরমপুর থানার রাধারঘাট ১ গ্রামপঞ্চায়েতের গােপজান এলাকায় এই কর্মসূচিতে সামিল হন বিজেপি’র নেতা-কর্মীরা। এলাকাটি মুর্শিদাবাদ জেলা পরিষদের ৪০ নম্বর আসনের মধ্যে পড়ে। এই আসনের চারটি বুথের প্রায় পঞ্চাশটি বাড়িতে যান তারা।

কর্মসূচিতে সামিল হন রাজ্য কমিটির সদস্য লাল্টু দাস, মুর্শিদাবাদ দক্ষিণ জেলা কমিটির বর্ষিয়ান সদস্য বিনয়ভূষণ দাস, ৪০ জেলা পরিষদ মণ্ডলের সভাপতি অরূপ মিশ্, সাধারণ সম্পাদক মলয় দত্ত ও সােমনাথ দে প্রমুখ। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের কথা সম্বলিত লিফলেট বিজেপি নেতৃত্ব মানুষের হাতে তুলে দেন।

লাল্টু দাস, অরূপ মিশ্র বলেন, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প নিয়ে মানুষকে ভুল তথ্য দিচ্ছে রাজ্য সরকার। আমরা মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের কাছে সঠিক তথ্যটা তুলে ধরেছি। কেন্দ্রীয় সরকারের সুনাম হয়ে যাবে বলে রাজ্য সরকার যে যে প্রকল্প এ রাজ্যে চালু না করে আসলে মানুষের ক্ষতি করেছে, সেই প্রকল্পগুলির কথা মানুষের সামনে তুলে ধরছি। যেমন আয়ুষ্মন ভারত প্রকল্প চালু হলে, এতদিনে বাংলার প্রতিটি ঘরে ঘরে মানুষ পাঁচলক্ষ টাকা পর্যন্ত চিকিৎসার সুযােগ পেতেন। এরকম বহু কেন্দ্রীয় প্রকল্প রয়েছে, যা বাংলায় চালু করা হয়নি। সেটা বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে তুলে ধরছি আমরা। 

বিনয়ভূষণ দাস বলেন, একদিকে মানুষকে বােঝানাে এবং অন্যদিকে কেন্দ্রীয় সরকারের কাজের খতিয়ান সম্বলিত লিফলেট মানুষের হাতে দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী আবাস যােজনা বা শৌচালয় প্রকল্পে যাদের বাড়ি এবং শৌচালয় পাওয়ার কথা ছিল। তাদের অধিকাংশই তা পায়নি। এ নিয়ে ব্যাপক দলবাজি হয়েছে। সেটাও বাড়ি গিয়ে মানুষের সামনে বলছি আমরা। এতে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে বলে বিজেপি নেতাদের দাবি।