গােষ্ঠীদ্বন্দ্বে জখম বিজেপি জেলা সভাপতি

প্রতিকি ছবি (File Photo: iStock)

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে দলীয় কর্মীদের প্রশিক্ষণ শিবিরে গিয়ে আক্রান্ত হলেন মেদিনীপুরের জেলা সভাপতি সমিতকুমার দাস। শুক্রবার দুপুরে দাঁতন শহরের এই ঘটনায় বিজেপি সভাপতির মাথায় ও কানে গুরুতর চোট লাগে।

এই কর্মসূচির আয়ােজন করা হয়েছিল সাঁতনের রবীন্দ্র ভবনে। সমিতবাবু বেলা ১২টা নাগাদ পৌছন। নিজের গাড়ি থেকে নেমে মঞ্চের দিকে যাওয়ার সময় হাতে ভাজালি নিয়ে বিজেপি’র উত্তর মণ্ডলের প্রাক্তন যুব মাের্চার সভাপতি উত্তম দাস তার উপর চড়াও হন। সমিতবাবুর মাথায় ভােজালি দিয়ে এলােপাথাড়ি আঘাত করা হয়।

অন্য কর্মীরা ছুটে এসে উত্তমকে ধরে ফেলেন চলে গণধােলাই। তারপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। রক্তাক্ত সমিতবাবুকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তিনি প্রশিক্ষণ শিবিরে ফেরত যান। পরে তিনি মেদিনীপুরে ফিরে আসেন ।


সমিতবাবুর দাবি, ঘটনার পিছনে তৃণমূলের মদত রয়েছে। জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি বলেন, গােষ্ঠীদ্বন্দ্বের জনাই এই ঘটনা হামলায় জখম সমিতবাবুকে আমরা সমবেদনা জানাই।

দাঁতন তৃণমূলের দাবি, বিজেপি জেলা সভাপতির দুর্নীতি এই হামলার কারণ। ওই যুব নেতার মাধ্যমে কয়েকজনের চাকরি করে দেওয়ার নাম করে টাকা দিয়েছিলেন সমিত। ওই টাকা ফেরত চাইছেন বেকার ছেলেরা। সংকটে পড়েই এই হামলা। বিজেপির রাজ্য সম্পাদক তুষার মুখার্জি বলেন, ‘ নিন্দনীয় ঘটনা। আমরা খোঁজ নিচ্ছি। তৃণমুলের চক্রান্তেই এই আক্রমণ।