চণ্ডীতলায় বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তর প্রচারে মিঠুন

বিজেপির তারকা প্রার্থী যশ দাশগুপ্তর হয়ে প্রচার মিঠুন চক্রবর্তীর।মিঠুনের হেলিকপ্টার নামতেই জয় শ্রীরাম স্লোগানের পাশাপাশি গেরুয়া ঝড় বইতে শুরু হয়।

Written by SNS Chanditala | April 7, 2021 12:27 pm

যশ দাশগুপ্ত এবং মিঠুন চক্রবর্তী (ছবিঃফেসবুক@Yash)

তৃতীয় দফার ভােটের দিন বেলায় চণ্ডীতলায় বিজেপির তারকা প্রার্থী যশ দাশগুপ্তর হয়ে প্রচার করলেন মিঠুন চক্রবর্তী। এদিন চণ্ডীতলায় মিঠুনের হেলিকপ্টার নামতেই জয় শ্রীরাম স্লোগানের পাশাপাশি গেরুয়া ঝড় বইতে শুরু হয়।

এদিন হুডখােলা গাড়িতে টলিউড স্টার দেবাশিষ দাশগুপ্ত ওরফে যশের। হয়ে চণ্ডীতলার পঞ্চাননতলা থেকে রােড শাে করেন মিঠুন। রাস্তার দুপাশ, বাড়ির বারান্দা, টিনের চাল, ছাদে উপচে পড়া জনতার ঢলের দিকে করজোরে ও যুত নেড়ে যশের জন্য ভােট চান মহাগুরু।

পাশাপাশি প্রচার গাড়ি থেকেই রাজ্যের শাসকদলকে হুঁশিয়ারি দিয়ে মিঠুন দিলেন, বাংলায় পরিবর্তন আসছেই। আর সােনার বাংলা হবেই। এদিন মিঠুনকে দেখতে গরমের তােয়াক্কা করে আট থেকে আশি সকলেই রাস্তায় ভীড় করেন।

এখন দেখার আগামী ১০ এপ্রিল ভােটবাক্সে মিঠুন ম্যাজিক যশের হয়ে কতটা প্রভাব খাটাতে পারে। এই আসনে রাজনীতির ময়দানে নবাগত বিজেপির তারকা প্রার্থী যশের প্রন্দিী সংযুক্ত মাের্চার সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম এবং অন্যদিকে এই আসনের বিগত দুইবারের বিধায়ক তথা তৃণমূল প্রার্থী স্বাতী খন্দকার।

অপরদিকে গত ২১ মার্চ চণ্ডীতলার স্থানীয় হােজাঘাটা পীরতলা এলাকায় যশের সমর্থনে এক পথসভায় বিজেপি নেতাদের ভাষণে আপত্তি জানিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছে সিপিএম।

সিপিএমের দাবী সেই সভায় বিদ্বেষমূলক বক্তব্য রেখেছিলেন গেরুয়া শিবিরের নেতারা। এদিন সেই অভিযােগ খতিয়ে দেখার পর বিজেপি নেতৃত্বকে শােকজ করল কমিশন।