বারাসতে তৃণমূল যুব কংগ্রেসের বাইক র‍্যালি 

তৃণমূল (File Photo: IANS)

বারাসত শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে শনিবার এক বাইক র‍্যালি আয়ােজিত হল। সেই র‍্যালিতে সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতাে। এদিনের এই র‍্যালি বিদ্যাসাগর ক্রিড়াঙ্গন থেকে শুরু হয়ে টাকি রােড পরিক্রমা করে চাঁপাডালি মােড় হয়ে কলােনি মােড় থেকে ময়না পুলিশ সুপার অফিসের সামনে গিয়ে শেষ হয়।

এ দিনের এই র‍্যালিতে উপস্থিত ছিলেন পুরপ্রশাসক সুনীল মুখার্জী, জেলার কো-অর্ডিনেটর নারায়ণ গােস্বামী, শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবাশীষ মিত্র সহ স্থানীয় নেতৃত্ব। এদিন নারায়ণ গােস্বামী বলেন, বাংলার জনদরদী মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সকলের অনুপ্রেরণা। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষ পুনরায় বাংলার মসনদে মমতা বন্দোপাধ্যায় কেই দেখতে চায়।

বিরােধী নেতৃত্ব ভােটের আগে যতই বাংলায় এসে মানুষকে ভুল বােঝানাের চেষ্টা করুক না কেন মানুষ তাদের বিশ্বাস করে না। তারা অতিথির মতাে মাঝেমধ্যে উদয় হয় কিন্তু আমাদের মুখ্যমন্ত্রী সর্বদা সকলের পাশে থাকে। তাই মা মাটি মানুষের সরকারকেই মানুষ পাশে চায় অন্য কোনাে দলকে নয়। মুখ্যমন্ত্রীর ঘােষণা মতাে বিভিন্ন কর্মসুচি পালন করা হচ্ছে আগামী দিনেও হবে। বিভিন্ন প্রকল্পের সাফল্য তুলে ধরা হচ্ছে সাধারণ মানুষের কাছে।