বিজেপি কার্যালয়ে যুবককে চড় মেরে বিতর্কে বাবুল

দক্ষিণ কলকাতার বিজেপি কার্যালয়ে একজন যুবককে চড় মেরে বিতর্কে জড়িয়ে পড়লেন বাবুল সুপ্রিয়। যদিও বাবুলের দাবি, ওই যুবক গন্ডগোল পাকানোর চেষ্টা করছিলেন।

Written by SNS Kolkata | March 30, 2021 9:32 am

বাবুল সুপ্রিয় (File Photo: IANS)

দক্ষিণ কলকাতার বিজেপি কার্যালয়ে একজন যুবককে চড় মেরে বিতর্কে জড়িয়ে পড়লেন বাবুল সুপ্রিয়। যদিও বাবুলের দাবি, ওই যুবক গন্ডগোল পাকানোর চেষ্টা করছিলেন। তাই তাকে সরিয়ে দিয়েছেন তিনি। রবিবার দক্ষিণ কলকাতার রানীকুঠিতে বিজেপির কার্যালয়ে দোল উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়ােজন করা হয়েছিল। স্ত্রী ও কন্যাকে নিয়ে টালিগঞ্জে বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় সেখানে উপস্থিত ছিলেন। 

সূত্রের খবর, বিজেপি কার্যালয়ে ঢোকার সময় যখন বাবুল সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলছিলেন, তখন ওই যুবক পাশে দাঁড়িয়ে বলতে থাকেন, এখানে বসে থাকলে হবে না। লড়তে হবে। এই কথা শোনার পর ওই যুবককে দলীয় কার্যালয়ের ভেতরে নিয়ে যান বাবুল। কার্যালয়ে ঢোকার মুখে ওই যুবককে চড় মারেন বাবুল। বেশ কয়েকজন বিজেপি নেতাকেও দেখা যায় ওই যুবককে ধমক দিতে। আর এই ঘটনার ভিডিও সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়ার পরই বিতর্কের সৃষ্টি হয়। 

তবে এই বিতর্ক নিয়ে খুব একটা ভাবিত নন বাবুল। তিনি অবশ্য ঘটনার দায় চাপাতে চেয়েছে তৃণমূলের ঘাড়ে। তাঁর বক্তব্য, ভিড়ের মধে তৃণমূলের অনেক ছেলেকে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। এখন তো ফোন ট্যাপিংয়ের মতাে অনেক কিছুই হচ্ছে। দলে কিছু বিভীষণ, মিরজাফর ঢুকেছে। তাদের সব সময় চিহ্নিত করা যাচ্ছে না। কিছু লােক গন্ডগোল পাকানোর চেষ্টা করছে। তাদের সরিয়ে দেওয়া হচ্ছে। ওই যুবকেও সরিয়ে নিয়ে গিয়ে ওর ফোন পরীক্ষা করা হয়েছে। 

বিজেপি প্রার্থী বাবুল এও জানিয়েছে, ওই যুবক যা বলেছিলেন তাতে তিনি তাকে সরিয়ে না নিয়ে গেলে দলের ছেলেদের হাতে যুবক অনেক বেশি মার খেতে পারতেন।