বিজেপির নির্বাচন ম্যানেজমেন্ট কমিটির দায়িত্ব পেলেন অনুপম হাজরা

কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাকে।এছাড়াও সামাজিক ও ধার্মিক সংগঠনের সঙ্গে যােগাযােগ,অরাজনৈতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যােগাযােগ কমিটির ইনচার্জ তিনি।

Written by SNS Kolkata | December 3, 2020 3:45 pm

অনুপম হাজরা (ছবি: IANS)

একুশে বাংলার মসনদ দখলে লক্ষ্যে মাঠে নেমে পড়েছে বিজেপি। নির্বাচনে বিভিন্ন কাজকর্ম ইতিমধ্যেই শুরু করেছে গেরুয়া শিবির। এরইমধ্যে রাজ্য নির্বাচন ম্যানেজমেন্ট গঠন করেছে গেরুয়া শিবির।

সূত্রের খবর, এই টিমের দায়িত্ব দেওয়া হয়েছে কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাকে। এছাড়াও সামাজিক ও ধার্মিক সংগঠনের সঙ্গে যােগাযােগ, অরাজনৈতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যােগাযােগ কমিটির ইনচার্জ তিনি।

এদিকে ইশতেহার কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে ডাক্তার সুভাষ সরকারকে। এছাড়াও কমিটিতে রয়েছেন স্বপন দাশগুপ্ত, রণতিদেব সেনগুপ্ত, অনির্বাণ গঙ্গোপাধ্যায় সহ বিশিষ্ট রাজনীতিব্দি।

প্রসঙ্গত, একুশের নির্বাচনে যুব সম্প্রদায়ের মন জয় করে বাজিমাত করতে চাইছে বিজেপি। তাই বিভিন্ন কর্মসূচির দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্য যুব মাের্চার প্রাক্তন সভাপতি দেবজিত সরকারকে। যােগদান প্রক্রিয়ার জন্য যে কমিটি রয়েছে তার দায়িত্ব দেওয়া হয়েছে দলের অন্যতম রাজ্য সম্পাদক সায়ন্তন বসুকে।

এছাড়াও বুথ ম্যানেজমেন্ট কমিটির দায়িত্বে রয়েছেন রাজ্যের সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী। প্রশাসনের সঙ্গে সমন্বয় সাধনের জন্য তৈরি হওয়া কমিটির দায়িত্বে রয়েছেন সব্যসাচী দত্ত।