বঙ্গ সফরে অমিত শাহ যাবেন ইসকন মন্দিরে, বিজেপির রথযাত্রাতেও যােগ দিতে পারেন

বিধানসভা নির্বাচনকে টার্গেট করে আগেই প্রচার শুরু করেছে পদ্মশিবির। আগামী ৩০ জানুয়ারি দু’দিনের জন্য বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Written by SNS New Delhi | January 22, 2021 6:00 pm

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (File Photo: Twitter/@AmitShah)

আগামী ৩০ জানুয়ারি দু’দিনের জন্য বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সফরে অমিত শাহ’র কি কি কর্মসূচি রয়েছে বৃহস্পতিবার জানালেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতাে।

তিনি জানান, ৩০ জানুয়ারি বাংলায় আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এবার তিনি যানে নদিয়া-বনগাঁ, হাওড়া শহর ও উলুবেড়িয়ায়। সেখানে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। ৩০ জানুয়ারি ইসকন মন্দিরে যাবেন শাহ। তারপর সভা করবেন ঠাকুরনগরে।

ওইদিন রাতেই দলীয় নেতৃত্বের সঙ্গে কলকাতায় সারবেন বৈঠক। জানুয়ারি উলুবেড়িয়ায় রােড শাে করবেন তিনি। তারপর জনসভা করবেন হাওড়ার ডুমুরজলায়। ওই সময় বিজেপির রথযাত্রা শুরু হলে তাতেও যােগ দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

প্রসঙ্গত, একুশে বাংলা দখলে গেরুয়া শিবিরের বিশেষ নজর মতুয়া মহলে। গত লােকসভা ভােটে মতুয়া অধ্যুষিত বনগাঁ, রানাঘাট থেকে নিজেদের জনপ্রতিনিধি পেয়েছে বিজেপি। নিজেদের অবস্থান আরও মজবুত করতেই এবার বঙ্গ সফরে এসে শাহ বনগাঁ ও নদিয়ায় যাবেন বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনকে টার্গেট করে আগেই প্রচার শুরু করেছে পদ্মশিবির। ডিসেম্বরেই বাংলায় এসেছিলেন অমিত শাহ, জে পি নাড্ডা। সেই সময়ই জানানাে হয়েছিল, প্রতিমাসেই বাংলায় আসবেন তাঁরা। সেই প্রেক্ষিতেই জানুয়ারি মাসের ১৯, ২০ তারিখ অমিত শাহ বঙ্গে আসতে পারেন বলে শােনা গিয়েছিল ডিসেম্বরে। কিন্তু পরবর্তীতে জানা যায়, ৩০ জানুয়ারি আসতে পারেন তিনি। এ দিন তা স্পষ্ট করল বিজেপি।