অভিষেকের পর মুকুল পত্নীকে দেখতে হাসপাতালে দিলীপ, ফোন খােদ প্রধানমন্ত্রীর

মুকুলের স্ত্রী-র অসুস্থতার খবর জেনেও বিজেপির তরফে কোনও খোঁজ নেওয়া হচ্ছে না বলে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু।

Written by SNS Kolkata | June 4, 2021 11:42 pm

মুকুল রায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (File Photo: IANS)

করােনায় আক্রান্ত হয়ে মুকুল রায়ের পত্নী কৃষ্ণা রায় গত ১১ মে থেকেই হাসপাতালে ভর্তি। শারীরিক বেশ কিছু জটিলতাও রয়েছে তাঁর। বুধবারই সন্ধ্যায় তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অবশ্য অভিষেক যখন হাসপাতালে গিয়েছিলেন তখন মুকুল রায় সেখানে ছিলেন না।

কৃষ্ণার চিকিৎসা এবং স্বাস্থ্যের ব্যাপারে মুকুল পুত্র শুভ্রাংশুর সঙ্গেই কথা হয় অভিষেকের। এরপর রাতেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষও কৃষ্ণার খবর নিয়ে যান। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টা নাগাদ কৃষ্ণার খবর নিতে ফোন আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীর।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়কে বৃহস্পতিবার ফোন করে তাঁর পত্নীর শারীরিক অবস্থার খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদী। মুকুলের সঙ্গে তাঁর বেশ কিছুক্ষণ কথা হয়। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে কৃষ্ণার। করােনা মুক্ত হলেও শারীরিক বেশ কিছু জটিলতার জন্য একমা সাপাের্টে রাখা হয়েছে তাঁকে।

মুকুলের স্ত্রী-র অসুস্থতার খবর জেনেও বিজেপির তরফে কোনও খোঁজ নেওয়া হচ্ছে না বলে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু। এরপরই বাইপাসের ধারের ওই হাসপাতালে পৌঁছন একে একে অভিষেক-দিলীপ। তারপর বৃহস্পতিবার সকালে স্বয়ং প্রধানমন্ত্রী ফোন করে খবর নেন কৃষ্ণার।