অভিযুক্ত হাওড়ার প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্র ও পুত্রবধূ, দত্তকের আড়ালে চলছে শিশুবিক্রি চক্র

(Photo: SNS)

দত্তক নেওয়ার সংস্থা, বোর্ডে জ্বলজ্বল করছে ‘ওমেন এন্ড চাইল্ড ওয়েলফেয়ার সোসাইটি’ কিন্তু আড়ালে চলছে অবৈধ দত্তক নেওয়ার প্রক্রিয়া। খবর পেয়ে দফায় দফায় তল্লাশি অভিযান চালায় হাওড়া পুলিশ। উঠে আসে চাঞ্চল্য তথ্য। এই ওয়েলফেয়ার সোসাইটি চলত তৃণমূলের প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্র ও পুত্রবধূর তত্ত্বাবধানে।

গত শুক্রবার রাত থেকেই এই ওয়েলফেয়ার সোসাইটিতে তল্লাশি চালায় পুলিশ। জানা গেছে, বেশ কয়েক বছর ধরেই চলছিল ‘করুণা ওমেন এন্ড চিলড্রেন ওয়েলফেয়ার সোসাইটি’।

প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্র ও পুত্রবধূ এই সোসাইটি চালাচ্ছিল। তবে এই সংস্থার বিরুদ্ধে যৌন হেনস্তা ও অবৈধভাবে শিশু বিক্রির অভিযোগ ওঠে। অভিযোগের ভিত্তিতেই তল্লাশি চালায় পুলিশ।


এখনও পর্যন্ত বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। হাওড়া পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। সূত্রের খবর, এই হোমটি ২৩৪ নম্বর শ্রীরাম ঢং রোডে অবস্থিত।

এই হোমে শুধু শিশু বিক্রি চলত না, পাশাপাশি চলত যৌন নির্যাতনও। ঘটনায় আটক করা হয়েছে মীনতি দেবীর পুত্রবধূকেও। জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনও বিস্তারিত কিছু জানাচ্ছে না হাওড়া পুলিশ।