ঘরের ছেলে হয়ে কাজ করব চণ্ডীপুরে

চণ্ডীপুর আসন থেকে লড়তে চলেছেন অভিনেতা সােহম চক্রবর্তী।চন্ডীপুরের পাশেই নন্দীগ্রাম। যেখান থেকে আসন্ন বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন মুখ্যমন্ত্রী।

Written by SNS Kolkata | March 6, 2021 5:17 pm

অভিনেতা সােহম চক্রবর্তী (Photo@Arnab Biswas/SNS)

এবার চন্ডীপুর আসন থেকে লড়তে চলেছেন অভিনেতা সােহম চক্রবর্তী। আর চন্ডীপুরের পাশেই নন্দীগ্রাম। যেখান থেকে আসন্ন বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার তৃণমূলের প্রার্থী তালিকাতে তারকা প্রার্থীদের রমরমা। বারাকপুর, মেদিনীপুর কিংবা চন্ডীপুরের মতাে একাধিক জায়গাতে মমতা বন্দ্যোপাধ্যায় তারকা প্রার্থীদের জায়গা দিয়েছেন। চন্ডীপুর থেকে অভিনেতা সােহম চক্রবর্তীর নাম ঘােষণার পর এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে তিনি তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

সােহম জানিয়েছে, প্রার্থী তালিকায় তার নাম ঘােষণা হওয়ার পর প্রচণ্ড উত্তেজিত তিনি। তবে মনে বল রয়েছে সাহস এসেছে। নন্দীগ্রামের পাশেই চন্ডীপুর। আর নন্দীগ্রামের আসনে লড়ছেন মমতা। তাই নেত্রীকে পাশে পেয়ে সাহস এ সছে বলে জানান সােহম।

সােহমকে যখন চন্ডীপুর নিরাপদ আসন কিনা জানতে চাওয়া হয়, তখন তিনি জানান, ‘কিছুদিন আগে দলের বেশ কিছু কাজের আমাকে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গাতে যেতে হয়। সেখানে গিয়ে বুঝতে পারি, পূর্ব মেদিনীপুরের সাধারণ মানুষ উন্নয়নের সঙ্গে রয়েছে।

শুধু তাই নয়, সাধারণ মানুষ শুভেন্দুকে ‘বিশ্বাসঘাতক’ বলছেন। মেদিনীপুরের মানুষের সঙ্গে শুভেন্দু বিশ্বাসঘাতকতা করেছে। সােহম চক্রবর্তীর মন্তব্য, মানুষ এর যােগ্য জবাব দেবেন।